https://public-voice24.com/wp-content/uploads/2022/03/favicon.ico-300x300.png
ঢাকাশুক্রবার , ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

ভূঞাপুরে আল-আরাফাহ ইসলামী ব্যাংকের দুটি আউটলেট শাখার উদ্বোধন

কোরবান আলী তালুকদার:
নভেম্বর ৮, ২০২১ ১০:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

টাঙ্গাইলের ভূঞাপুর ও গোবিন্দাসী বাজারে আল-আরাফাহ ইসলামী ব্যাংক এর আউটলেট ৫৫০ ও ৫৫১ তম শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার (৮ নভেম্বর) দুপুরে নতুন এ দুটি শাখার শুভ উদ্বোধন করা হয়।

আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিঃ এর হিমালয় গ্রুপের কর্ণধার তাবিবুর রহমান তালুকদার এর সভাপতিত্বে ও ভূঞাপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল আরাফাহ ইসলামী ব্যাংক, এজেন্ট ব্যাংকিং ডিভিশনের এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোঃ শাখাওয়াত হোসেন, গাজিপুর মাছিহাতা গ্রুপের জিএম আমিনুর রহমান, আল আরাফাহ ইসলামী ব্যাংক এলেঙ্গা শাখার ব্যবস্থাপক হাবিবুর রহমান সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মাসুদুল হক টুকু, ভূঞাপুর প্রেসক্লাবের উপদেষ্টা বদিউজ্জামান খান, ভূঞাপুর প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি মোঃ নুরুজ্জামান, গোবিন্দাসী উচ্চ বিদ্যালয়ের হেড মাওলানা শহিদুল ইসলাম, গোবিন্দাসী বাজার শাখার উদ্দ্যেক্তা ও বিশিষ্ট সাংবাদিক কামাল হোসেন প্রমুখ। এ সময় বিভিন্ন শ্রেণি-পেশার বিপুলসংখ্যক গ্রাহক, সাংবাদিক ও শুভানুধ্যায়ী উপস্থিত ছিলেন।

এজেন্ট ব্যাংকিং ডিভিশনের এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোঃ শাখাওয়াত হোসেন বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত  হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ ইসলামী ব্যাংক। তিনি নতুন শাখাসহ ব্যাংকের সব শাখায় শরিয়াহ সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন। তিনি আরো বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থসামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমাণে সফল হয়েছে। সর্বাধুনিক ব্যাংকিং সেবা নিয়ে আল-আরাফাহ ইসলামী ব্যাংক এ এলাকার উন্নয়নে সহযোগী হবে।