Thursday 6th October 2022

পাবলিক ভয়েস

পৃথিবীর মানুষের জন্য একটি কণ্ঠস্বর

বাঁচতে চায় বাছিরন,পেটে বাসা বেধেছে টিউমার

নভেম্বর ৯, ২০২১ by পাবলিক ভয়েস
No Comments

নাটোর প্রতিবেদকঃ
বাঁচতে চায় বাছিরন। চিকিৎসার অভাবে বাছিরনের শারীরিক সমস্যা দিন দিন জটিল থেকে জটিলতর হচ্ছে। বর্তমানে সে বাসায় অবস্থান করছে।
নাটোর জেলার সিংড়া উপজেলার ১২নং রামানন্দ খাজুরা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড বিনগ্রামের দিনমজুর খন্দকার মাহাবুর রহমানের স্ত্রী মোসাম্মৎ বাছিরন বেগম এর পেটে বাসা বেধেছে টিউমার। ৫৫ বছর বয়সী বাছিরন দীর্ঘ সময় ধরে এই জটিল রোগে ভুগছে। কিন্তু অর্থের অভাবে তার চিকিৎসা করতে পারছে না পরিবার।

বছিরনের স্বামী মাহাবুর জানান, বিভিন্ন জায়গায় তার চিকিৎসা করে এ পর্যন্ত অনেক টাকা ব্যয় করেছেন। গত ২৫ সেপ্টেম্বার সিংড়া উপজেলা সাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক জানিয়েছেন, জরুরি ভিত্তিতে অস্ত্রোপচার করতে হবে। তা না হলে তাকে বাঁচানো যাবে না। অস্ত্রোপচার করতে অনেক টাকা খরচ হবে। চিকিৎসার অভাবে বাছিরনের শারীরিক সমস্যা দিন দিন জটিল থেকে জটিলতর হচ্ছে। বর্তমানে সে বাসায় অবস্থান করছে।

সাংবাদিক আমিনুল হক আরও জানান, তিনি দরিদ্র মানুষ, দিনমজুরি করে অনেক কষ্টে সংসার চালান। তার একার পক্ষে এই চিকিৎসার টাকা জোগাড় করা সম্ভব নয়। তাই তিনি সমাজের বিত্তবান, হৃদয়বান ও দানশীল ব্যক্তির সাহায্য কামনা করেছেন।

সাহায্য পাঠানোর জন্য বিকাশ নাম্বারঃ 01303-476393

Leave a Reply

Your email address will not be published.