https://public-voice24.com/wp-content/uploads/2022/03/favicon.ico-300x300.png
ঢাকাশনিবার , ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অবৈধ চায়না দোয়াইর জালসহ ২ জন ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি শাহাদত হোসেন টুটুল
নভেম্বর ১০, ২০২১ ১০:০০ পূর্বাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জের সলঙ্গায় অবৈধ চায়না দোয়াইর জালসহ ২ জন ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১২ সদস্যরা।
মঙ্গলবার (১০ নভেম্বর) দিবাগত রাতে সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল নবরত্ন মন্দির এলাকায় আজাদ আলী মাস্টারের দুইতলা বিশিষ্ট বিল্ডিং ও দীলিপ কুমারে বাড়িতে অবৈধ মাছ ধরার ফাঁদ/ফিক্সড ইঞ্জিন তৈরির কারখানায় একটি অভিযান পরিচালনা করা হয়। এসময় ইউ.বি টেক্স ইন্টারন্যাশনালের মালিক পাবনা ফরিদপুর থানার ডেমরা গ্রামের নিত্য গোপাল হালদারের ছেলে বিধান কুমার হালদার (৩৫) ও বেড়া থানার বনগ্রাম গ্রামের মৃত পরেশ চন্দ্র হালদারের ছেলে ঈশ্বর কুমার হালদারকে (৩১) গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান এক প্রেসবিজ্ঞপ্তিতে জানান,গোপন সাংবাদের ভিত্তিতে থানার হাটিকুমরুল নবরত্ন মন্দির এলাকায় আজাদ আলী মাস্টারের দুইতলা বিশিষ্ট বিল্ডিং ও দীলিপ কুমারে বাড়িতে অবৈধ মাছ ধরার ফাঁদ/ফিক্সড ইঞ্জিন তৈরির কারখানায় একটি অভিযান পরিচালনা করা হয়। এসময় ইউ.বি টেক্স ইন্টারন্যাশনালের মালিক বিধান কুমার হালদার ও ঈশ্বর কুমার হালদারকে গ্রেফতার করা হয়েছে।
অভিযানে উল্লাপাড়া উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা মোঃ জহিরুল ইসলামের উপস্থিতে সরকার নিষিদ্ধ চায়না দোয়াইর জাল ১৪ হাজার ৪ শত ৩০ কেজি উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত অবৈধ চায়না দোয়াইর জাল ব্যবসায়ীদের বিরুদ্ধে মৎস্য রক্ষা ও সংরক্ষন আইনে মামলা দায়ের ও উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।
তারিখ ১০/১১/২০২১