https://public-voice24.com/wp-content/uploads/2022/03/favicon.ico-300x300.png
ঢাকারবিবার , ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

ইউপি চেয়ারম্যান প্রত্যাশী আমিন জিএস এর শোডাউন

পাবলিক ভয়েস
নভেম্বর ১২, ২০২১ ১১:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

কোরবান আলী তালুকদার, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের নৌকা প্রতীকের কান্ডারী, বিশিষ্ট সমাজ সেবক, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদকারী, ইবরাহীম খাঁ সরকারি কলেজের সাবেক জিএস, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি, বার বার কারানির্যাতিত নেতা ও সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম আমিনের নেতৃত্বে আগাম নির্বাচনী শোডাউন ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১২ নভেম্বর) বিকেলে গোবিন্দাসী এলাকায় এ শোডাউন ও মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি গোবিন্দাসী বাজার বণিক সমিতির সামনে থেকে একটি মিছিল বের হয়। মিছিলটি গোবিন্দাসীর বিভিন্ন এলাকা প্রদক্ষিণ শেষে পুনরায় বাজার সমিতির সামনে এসে শেষ হয়। পরে এক জনসভায় রুপান্তরিত হয়।

গোবিন্দাসী বাজার বণিক সমিতির সভাপতি মোঃ সরোয়ার আকন্দের সঞ্চালনায় বক্তব্য রাখেন- চেয়ারম্যান প্রত্যাশী মোঃ আমিনুল ইসলাম আমিন, গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ মোঃ লুৎফর রহমান, গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম রফিক সহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান প্রত্যাশী আমিনুল ইসলাম আমিন বলেন, আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং গোবিন্দাসী ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করবো। গোবিন্দাসী ইউনিয়নের সকলকে সাথে নিয়ে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ গড়ে তুলবো এবং ইউনিয়নকে একটি মডেল ও আদর্শ ইউনিয়ন হিসাবে গড়ে তুলবো ইনশাআল্লাহ। মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়তে হলে এসবের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

তিনি আরো বলেন, আমি গোবিন্দাসী ইউনিয়নবাসীর ভালবাসা নিয়ে ৫ বছর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও দীর্ঘদিন আওয়ামীলীগের রাজনীতি করে মানুষের সেবা করে আসছি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে আজ উন্নয়নের জোয়ার বইছে। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে সাধারণ মানুষের সুখে-দুঃখে সবসময় পাশে থাকার চেষ্টা করেছি। এজন্য চেয়ারম্যান পদে আমি দলের সমর্থন চাইবো। আমি গোবিন্দাসী ইউনিয়নবাসির সহযোগিতা কামনা করছি। সেই সাথে আগামী ২৩ শে ডিসেম্বর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ইউনিয়নবাসির কাছে দোয়া, সমর্থন এবং একটি করে ভোট চাই।