https://public-voice24.com/wp-content/uploads/2022/03/favicon.ico-300x300.png
ঢাকাবৃহস্পতিবার , ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

ভূঞাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল তিন যুবকের

পাবলিক ভয়েস
নভেম্বর ১২, ২০২১ ১০:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

টাঙ্গাইলের ভূঞাপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বিল্ডিংয়ের সাথে ধাক্কা লেগে তিনজন যুবক নিহত হয়েছে। শুক্রবার (১২ নভেম্বর) দুপুরে উপজলোর রুহুলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- ভূঞাপুর উপজেলার মাটিকাটা গ্রামের ইলিয়াসের ছেলে মোঃ রাকিব (১৭), একই গ্রামের আব্দুর রশীদের ছেলে আসাদুল (১৮)ও চিতুলিয়া পাড়া গ্রামের আব্দুল বাছেদের ছেলে মকবুল হোসেন (১৯)।

স্থানীয়রা জানায়, চিতুলিয়া পাড়া গ্রামের আব্দুল বাছেদ তার ছেলে মকবুল হোসেনকে নতুন মোটরসাইকেল কিনে দেয়। সেই নতুন মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়েছিলো তিন বন্ধু। তাদের মোটরসাইকেলের গতি ছিল দ্রুত খুব বেশি। দুপুর দুইটার দিকে রুহুলী কবরস্থানের কাছে পৌঁছলে তাদের দ্রুতগতীর মোটরসাইকেল শিমুলের বাড়ির বিল্ডিংয়ের সাথে ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হয় মোটরসাইকেলের তিন আরোহী। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

ভূঞাপুর থানার ওসি মোঃ আব্দুল ওহাব জানান, রাকিবুল, আসাদুল ও মকবুল তিন বন্ধু মিলে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়েছিল। দুপুর দুইটার দিকে উপজেলার রুহুলী কবরস্থানের কাছে বিল্ডিংয়ের সাথে ধাক্কা খায় তাদের দ্রুতগতীর মোটরসাইকেল। এতে গুরুতর আহত হয় মোটরসাইকেলের তিন আরোহী। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। পরে তাদের তাদের লাশ স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে থানায় নিয়ে আসা হয়। অভিযোগ না পেলে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে বলেও জানান ওসি।