https://public-voice24.com/wp-content/uploads/2022/03/favicon.ico-300x300.png
ঢাকাবৃহস্পতিবার , ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় ফেনীতে দম্পতিসহ ৩ জনের মৃত্যু।

পাবলিক ভয়েস
নভেম্বর ১৪, ২০২১ ৯:২১ পূর্বাহ্ণ
Link Copied!

 

মোঃ ইকবাল মোরশেদ :: স্টিফ রিপোর্টার।

ফেনীর ফুলগাজী ও ছাগলনাইয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী ও দম্পতির মৃত্যু হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার বিকেলে ছাগলনাইয়া উপজেলার মুহুরীগঞ্জ হাইওয়ে এলাকায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে নুর উদ্দিন ও তার স্ত্রী আকলিমা আক্তারের ঘটনাস্থলেই মৃত্যু হয়। নুর উদ্দিন ফেনী সদর উপজেলার পূর্ব গোবিন্দপুর গ্রামের কাশেম সওদাগর বাড়ির আবুল কাশেমের ছেলে।

নিহত নুর উদ্দিনের প্রতিবেশী শামীম হায়দার জানান, শনিবার নুর উদ্দিন দম্পতি মুহুরীগঞ্জ এলাকায় মোটরসাইকেল যোগে ঘুরতে যাচ্ছিলেন। তারা মুহুরীগঞ্জ এলাকায় পৌঁছালে স্ত্রী আকলিমার ওড়না মোটরসাইকেলের চাকায় পেঁচিয়ে তারা গাড়ি থেকে সড়কে পড়ে যান। মুহূর্তেই একটি ট্রাক এসে চাপা দিলে তাৎক্ষণিক তাদের মৃত্যু হয়।

মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ মনির উদ্দিন জানান, দম্পতি নিহতের ঘটনায় ক্ষতিগ্রস্ত মোটরসাইকেল ও ট্রাকটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। প্রত্যক্ষদর্শীদের সহায়তায় গাড়ির চালক ও হেলপার আটক রয়েছেন।
এদিকে শনিবার সকালে ফুলগাজী উপজেলার আমজাদ হাট ইউনিয়নের দক্ষিণ ধর্মপুর স্কুলের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে মেজবাহ উদ্দিন (১৭) নামে মোটরসাইকেলচালক এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। নিহত মেজবাহ স্থানীয় রৌশনাবাদ একডেমির শিক্ষার্থী।

ঘটনা নিশ্চিত করে ফুলগাজী থানার উপপরিদর্শক (এসআই) আমির হোসেন বলেন, পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।