https://public-voice24.com/wp-content/uploads/2022/03/favicon.ico-300x300.png
ঢাকাশুক্রবার , ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

বিরামপুরে এবি পার্টির সংগঠক সমাবেশ ও যোগদান অনুষ্ঠান

পাবলিক ভয়েস
নভেম্বর ১৮, ২০২১ ৩:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ সাইফুল ইসলাম,
স্টাফ রিপোর্টারঃ

দিনাজপুরের বিরামপুরে আমার বাংলাদেশ (এবি) পার্টির জেলা শাখার আয়োজনে বুধবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় শহরের পূর্বপাড়া মোড়ে সংগঠক সমাবেশ ও যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এবি পার্টির দিনাজপুর জেলা সমন্বয়ক মেহেদী হাসান চৌধুরী পলাশের সভাপতিত্বে ও যুব পার্টির সমন্বয়ক হাদিসুর রহমানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, এবি পার্টির কেন্দ্রীয় সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় সহকারী সদস্য সচিব শাহ্ আব্দুর রহমান, কেন্দ্রীয় সহকারী সদস্য সচিব আব্দুল বাসেত মারজান, কেন্দ্রীয় সহকারী সদস্য সচিব অধ্যাপক আবু হেলাল, নবাবগঞ্জ উপজেলার মোগরপাড়া ডিগ্রী কলেজের অধ‍্যক্ষ শহিদুল ইসলাম। এতে আরো বক্তব্য রাখেন, এবি পার্টির স্থানীয় নেতা এ‍্যাডভোকেট মাসুম, আনোয়ার হোসেন, তাইজুল ইসলাম দুলাল, গোলাম সরোয়ার, বিরামপুর উপজেলা যুব পার্টির সমন্বয়ক মাহমুদুল ইসলাম সুমন প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে এবি পার্টির কেন্দ্রীয় সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু বলেন, দেশের বিভিন্ন রাজনৈতিক দলগুলো এখন আর দেশ ও জনগণের জন্য রাজনীতি না করে নিজেদের ক্ষমতার স্বার্থে রাজনীতি করছে। সেজন্য দেশ ও দেশের জনগণের সেবার লক্ষ্য নিয়ে এবি পার্টি নতুনভাবে যাত্রা শুরু করে এগিয়ে চলেছে। তিনি আমার বাংলাদেশ পার্টিকে সারাদেশে শক্তিশালী রাজনৈতিক সংগঠন হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।
সংগঠক সমাবেশে নানান পেশার মানুষজন এবি পার্টির নীতি ও আদর্শের সাথে সহমত পোষণ করে এবি পার্টিতে যোগদান করেন।