https://public-voice24.com/wp-content/uploads/2022/03/favicon.ico-300x300.png
ঢাকাবৃহস্পতিবার , ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

জনগণের মনোনীত মেম্বার পদপ্রার্থী তাজুল ইসলাম বলেন ভোট চাই ভোটারের দোয়া চাই সকলের

পাবলিক ভয়েস
নভেম্বর ২১, ২০২১ ১:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

জয়নাল আবদীন সজীব জেলা প্রতিনিধি – লক্ষ্মীপুর সদর উপজেলা চন্দ্রগঞ্জ থানা অধীনের ১৩ নং দিঘলী ইউনিয়ন পরিষদ নির্বাচনী ৬ নং ওয়ার্ড এর জনগণের মনোনীত মেম্বার পদপার্থী। তাজুল ইসলাম কে সাধারণ জনগণের ভোটে মাধ্যামের বিজয় করবে। মেম্বার পদে আলোচনার শীর্ষে রাজনৈতিক ব্যক্তি, একজন সহৎ সাহসে নিষ্টাবান একজন মজিবে আদর্শ সৈনিক,হিসেবে আলোচিত তিনি সব সময় এলাকাবাসী সেবামূলক কাজ করে থাকেন। আজ রবিবার (২১-নভেন্বর)২০২১ইং তিনি লক্ষীপুরবাসী অহংকার তরুণ এই ছাত্রজীবন থেকে আওয়ামীলীগ করতে। বিভিন্ন সময়, বিভিন্ন মহল, থেকে নির্যাতিত হয়েছেন। তবু তিনি রাজনীতির পথ থেকে অবসর নেইনি। তিনি আওয়ামীলীগ ঘাঁটি হিসেবে তৈরি করেছেন। রাজনীতির পাশাপাশি তিনি সবসময় নিজ এলাকা সহ বিভিন্ন জায়গায় অসহায় মানুষের উপক্ষার ও সেবামূলক কাজ করেন। তিনি দিঘলী ইউনিয়ন সর্বস্তরের মানুষের আস্থাভাজন ব্যক্তি। সর্বস্তরের জনগণের মনের আশার মেম্বার হয়ে অসহায় দুঃখী মানুষের পাশে সেবা করবে।

এসময় তাজুল ইসলাম,সাথে কথা বলা সময় তিনি বলেন, প্রথম কথা হলো, আমি নির্বাচন বিশ্বাস করি তাই জোর করে নয় জনগণের ভোটে নির্বাচিত হয়ে এলাকার জনগণের সেবা করতে চাই।
আমি আপনাদের মাধ্যমে এলাকাবাসিকে জানাতে চাই আমি যদি নির্বাচিত হই, তাহলে ১০০ % দুর্নীতি মুক্ত ওয়ার্ড গড়ে তুলবো। গরিব মানুষের সেবা দিতে চেষ্টা করবো, যেমন, বয়স্ক, ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতা, সহ সকল ভাতার বিষয় নিয়ে কাজ করবো।কোন সুবিধা থেকে বঞ্চিত করবোনা সাধারন জনগনকে এই প্রতিশ্রুতি দিতে পারব।

অনেকে ৫০০০ টাকা পর্যন্ত নেওয়া হয় তার পরে নাম দেওয়া হয় না, আমি সম্পুর্ন দুর্নীতি মুক্ত সরকারের সুবিধা জনগণের কাছে পৌঁছে দিবো। এ ছাড়া গ্রামের অনেক রাস্তা নষ্ট হয়ে আছে, আমার ওয়ার্ডে, আমি সরকারের দেওয়া বাজেট সঠিকভাবে ব্যাবহার করবো উন্নয়ন করব, ইনশাআল্লাহ। এছাড়া সজন প্রীতি অনুরোধ করব। আমি সকলের নিকট দোয়া কামনা করি।