https://public-voice24.com/wp-content/uploads/2022/03/favicon.ico-300x300.png
ঢাকামঙ্গলবার , ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

গাবসারা ইউপি নির্বাচনে সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন তালুকদার জিন্নার মতবিনিময় সভা অনুষ্ঠিত হলো

পাবলিক ভয়েস
নভেম্বর ২২, ২০২১ ৪:৩৫ অপরাহ্ণ
Link Copied!

 

 

আব্দুল কাদের, টাঙ্গাইল জেলা প্রতিনিধি:
আসছে আগামী ২৩ ডিসেম্বর ভূঞাপুর উপজেলার ২নং গাবসারা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যান পদ-প্রার্থী সাবেক সফল চেয়ারম্যান আনোয়ার হোসেন তালুকদার জিন্নার মতবিনিময় সভা অনুষ্ঠিত হলো। ২২ নভেম্বর ২০২১ গাবসারা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে জুংগীপুর রুলীপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী মতবিনিময় করেছেন।এসময় তিনি বলেন, এলাকার উন্নয়নে রাস্তাঘাট ব্রিজ কালভার্ট, স্কুল, মসজিদ, মাদ্রাসার জন্য উন্নয়নকল্পে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন। তাই এলাকাবাসীর চাওয়া থেকেই তার আবারো নির্বাচন করার প্রত্যাশা।

৭নং ওয়ার্ডের বর্তমান মেম্বার খন্দকার বাছেদ এর সভাপতিত্বে,খোরশেদ আলমের পরিচালনায় অনুষ্ঠানে বক্তৃতা দেন চেয়ারম্যান পদপ্রার্থী আনোয়ার হোসেন তালুকদার জিন্নাহ সাবেক মেম্বার ফরহাদ আলী আকন্দ,আওয়ামীলীগ নেতা মহর আলী মন্ডল,ইকবাল ডা., ছোহরাব আকন্দ,খন্দকার আসলাম,লিকবর আকন্দ, লতিফ ডা:, মুক্তি আকন্দ, রফিক তালুকদার প্রমুখ

এছাড়া মতবিনিময় সভায় এলাকাবাসীর উদ্দেশে আনোয়ার হোসেন তালুকদার জিন্নাহ বলেন, আমি স্বতন্ত্র চেয়ারম্যান পদে নির্বাচিত হলে গাবসারা ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরের চেষ্টা চালিয়ে যাব। তিনি আরো বলেন, চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছে নিয়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন হাট,গ্রামের ঘরে ঘরে গিয়ে জনগণের সঙ্গে মতবিনিময় করছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য ভোট প্রার্থনা করছি। নির্বাচিত হলে মাদক ও সন্ত্রাসমুক্ত গাবসারা ইউনিয়ন উপহার দেব এলাকাবাসীকে।

স্থানীয় এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ ভোটারদের মুখে সাবেক-সফল চেয়ারম্যান আনোয়ার হোসেন তালুকদার জিন্নাহ এর নাম উল্লেখযোগ্যভাবে শোনা যাচ্ছে। এছাড়া চেয়ারম্যান প্রার্থী হিসেবে আনোয়ার হোসেন তালুকদার জিন্নাহ সর্বোধা এলাকার গরীব দুখী মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। কাজেই সাধারণ জনগণ তার মত একজন সৎ,যোগ্য ও ত্যাগী ব্যক্তিকেই চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।