Thursday 29th September 2022

পাবলিক ভয়েস

পৃথিবীর মানুষের জন্য একটি কণ্ঠস্বর

টাঙ্গাইলের নাগরপুরে নির্বাচনী সহিংসতায় একজন নিহত ও আহত ৪

নভেম্বর ২৬, ২০২১ by পাবলিক ভয়েস
No Comments

টাঙ্গাইলের নাগরপুরে নির্বাচনী সহিংসতায় একজন নিহত ও অন্তত ৪ থকে ৫ জন আহত হয়েছে। শুক্রবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার দপ্তিয়র ইউনিয়নের রেহাই পাইকেল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম তোতা শেখ (৪০)। তিনি স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি সদস্য আক্কেল শেখের ছেলে।

স্থানীয়রা জানান, আক্কেল শেখ ও তার সমর্থকরা চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল হাসেমের নির্বাচন করছিলো। দুই তিনদিন ধরে আক্কেল শেখ নির্বাচনী কার্যক্রমে নিষ্ক্রিয় হয়ে যান। এতে নৌকা সমর্থকরা সন্দেহ করে যে বিদ্রোহী প্রার্থীর সাথে তাদের যোগাযোগ হয়েছে। এ নিয়ে শুক্রবার সন্ধ্যায় আক্কেল শেখের বাড়িতে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা আলোচনা করতে গেলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। তখন বেশ কয়েকজন আহত হয়। গুরুত্বর আহত তোতা শেখকে পার্শ্ববর্তী মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

দৌলতপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো: বাহাউদ্দিন জানান, হাসপাতালে আনার আগেই তোতা শেখের মৃত্যু হয়। নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরকার আল মামুন একজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published.