https://public-voice24.com/wp-content/uploads/2022/03/favicon.ico-300x300.png
ঢাকামঙ্গলবার , ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

আলমডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও স্বচ্ছ নির্বাচনকল্পে ব্রিফিং অনুষ্ঠিত।

পাবলিক ভয়েস
নভেম্বর ২৭, ২০২১ ১১:২০ পূর্বাহ্ণ
Link Copied!

আবদুল্লা চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি

চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানাধীন ভাংবাড়িয়া, হারদি, কুমারী, বাড়াদি, গাংনী, খাদিমপুর, জেহালা, বেলগাছি, ডাউকি, জামজামি, কালীদাসপুর, চিতলা ও
খাসকররা ইউনিয়ন পরিষদের ৩য় ধাপের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচন উপলক্ষে এটিম মাঠে আলমডাঙ্গা পৌরসভার সামনে নির্বাচনী ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ও স্বচ্ছ নির্বাচন করতে দামুড়হুদা মডেল থানা চত্বেরে অদ্য ২৭.১১.২০২১ খ্রিঃ তারিখ সকাল ১১.০০ ঘটিকায় নির্বাচন ডিউটিতে নিয়োজিত পুলিশ অফিসার ফোর্স এবং আনসার সদস্যদের উদ্দেশ্যে দিক- নির্দেশনামূলক বক্তব্য দেন সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম মহোদয়।

এসময় চুয়াডাঙ্গা জেলার পুলিশ প্রধান পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম মহোদয় বলেন, আসন্ন আলমডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও স্বচ্ছ করতে পুলিশকে মূখ্য ভূমিকা পালন করতে হবে। যে কোন অপশক্তি,ভয়ভীতি,বাধা জয় করার মতো শক্তি বাংলাদেশ পুলিশের আছে। পুলিশ, আনসার ও আইন-শৃঙ্খলা বাহিনীর যারা নির্বাচনের দায়িত্বে আছেন তারা ঈমানের সহিত দায়িত্ব পালন করবেন। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার জন্য নির্বাচনে পর্যাপ্ত সংখ্যক অফিসার, ফোর্স নিয়োগ করা হয়েছে। ইউনিফর্ম পুলিশের পাশাপাশি ২৬টি মোবাইল টিম, ১৩টি স্ট্রাইকিং টিম, দাঙ্গা দমন মোকাবেলায় রায়ট গিয়ারে ০২ প্লাটুন এপিবিএন টিম, ০২ প্লাটুন র‍্যাবের টিম, ০৩ প্লাটুন বিজিবি টিম, সাদা পোষাকে ডিএসবি নজরদারি, ডিবির ঈগল-১ টিম এবং অত্যাধুনিক প্রশিক্ষণ প্রাপ্ত রোবকাপ টিম
উপজেলা প্রশাসনের নেতৃত্বে নির্বাহী ম্যাজিস্ট্রেট থাকবে। এছাড়াও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট থাকবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব আনিসুজ্জামান, কুষ্টিয়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জনাব ফরহাদ হোসেন খান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) জনাব মোঃ মুন্না বিশ্বাস, অফিসার ইনচার্জ আলমডাঙ্গা থানা, জেলা গোয়েন্দা শাখা ও ডিআইও-১ সহ নির্বাচনে দ্বায়িত্বপ্রাপ্ত বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।