https://public-voice24.com/wp-content/uploads/2022/03/favicon.ico-300x300.png
ঢাকামঙ্গলবার , ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

নালিতাবাড়ীতে ইউপি নির্বাচনে চেয়ারম্যান স্বতন্ত্র ৭, আ’লীগ ৩ বিজয়ী

পাবলিক ভয়েস
নভেম্বর ২৮, ২০২১ ৪:১১ অপরাহ্ণ
Link Copied!

 

মোঃ তারিফুল আলম তমাল
শেরপুর জেলা প্রতিনিধিঃ

নালিতাবাড়ী উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১০টিতে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ও সুষ্ঠু নির্বাচনে বেশিরভাগ ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী হয়েছেন। এরমধ্যে ৩ টিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এবং ৭টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন।

১নং পোড়াগাঁও ইউনিয়নে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক ও স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মাওলানা জামাল উদ্দিন (চশমা)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান আজাদ মিয়া (মোটরসাইকেল)।

৩ নং রাজনগর ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন সাবেক চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগ নেতা স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান (ঘোড়া)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন স্বতন্ত্র প্রার্থী সেকান্দর আলী (আনারস)।

৪ নং নয়াবিল ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান (মোটরসাইকেল)। তুমুল লড়াই করে সামান্য ভোটের ব্যবধানে তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ নূর ইসলাম (নৌকা)।

৬ নং কাকরকান্দি ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন তরুণ স্বতন্ত্র প্রার্থী নিয়ামুল কাউসার (মোটরসাইকেল)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন আওয়ামী লীগ মনোনীত ও একমাত্র প্রতিদ্বন্দ্বি প্রার্থী বর্তমান চেয়ারম্যান শহীদ উল্লাহ তালুকদার মুকুল (নৌকা)।

৭ নং নালিতাবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আসাদুজ্জামান মাস্টার (নৌকা)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন সাবেক চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী ফজলুল হক (চশমা)।

৮ নং রূপনারায়নকুড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী মুঞ্জুর আল মামুন (ঘোড়া)। তুমুল লড়াই করে সামান্য ভোটের ব্যবধানে তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মিজানুর রহমান (নৌকা)।

৯ নং মরিচপুরান ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন উপজেলা বিএনপি’র যুগ্ম-আহবায়ক ও সাবেক চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী আইয়ুব আলী সরকার (চশমা)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন স্বতন্ত্র প্রার্থী অবসরপ্রাপ্ত সেনা সদস্য নজরুল ইসলাম (আনারস)।

১০ নং যোগানিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল লতিফ (নৌকা)। তুমুল লড়াই করে সামান্য ভোটের ব্যবধানে তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক স্বতন্ত্র প্রার্থী তাকিজুল ইসলাম তারা (ঘোড়া)।

১১নং বাঘবেড় চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুস সবুর (নৌকা)। তুমুল লড়াই করে সামান্য ভোটের ব্যবধানে তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম (আনারস)।

১২ নং কলসপাড় ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী আব্দুল মজিদ (আনারস)। তুমুল লড়াই করে সামান্য ভোটের ব্যবধানে তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন স্বতন্ত্র প্রার্থী শরফুজ্জামান ওরফে শরাফত (টেলিফোন)।

উল্লেখ্য, এর আগে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২নং নন্নী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত ঘোষণা করা হয় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন চৌধুরী এবং ৫নং রামচন্দ্রকুড়া-মন্ডলিয়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আমান উল্লাহ বাদশাকে।