https://public-voice24.com/wp-content/uploads/2022/03/favicon.ico-300x300.png
ঢাকাশুক্রবার , ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

ঘাটাইলে ৭ইউপিতে প্রার্থী ৪০জন

পাবলিক ভয়েস
ডিসেম্বর ৯, ২০২১ ১১:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

 

মোঃ সবুজ সরকার সৌরভ,ঘাটাইল(টাঙ্গাইল)প্রতিনিধিঃ
চতুর্থ ধাপে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের ভোট গ্রহণ ২৬ ডিসেম্বর। মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে গত মঙ্গলবার চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্যদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। নির্বাচনে ৭ ইউপিতে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন ৪০ জন।

দেওপাড়া ইউপিতে সর্বোচ্চ ৯ ও দেউলাবাড়ি এবং দিঘলকান্দিতে ৪ জন করে চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রতি ইউপিতে রয়েছে আওয়ামী লীগের একাধিক বিদ্রোহী প্রার্থী।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ৪০ চেয়ারম্যান প্রার্থীর সঙ্গে সাধারণ সদস্য পদে ২৪০ ও সংরক্ষিত নারী সদস্য পদে ৮৭ জন প্রার্থী ভোটের যুদ্ধে মাঠে থাকবেন।

৭ ইউপির চেয়ারম্যান প্রার্থীরা হলেন-

দেউলাবাড়িতে ৪ জন— আওয়ামী লীগ মনোনীত সুজাত আলী খান, বর্তমান চেয়ারম্যান বিএনপি নেতা রফিকুল ইসলাম খান, ইসলামী আন্দোলনের মো. সোলায়মান এবং মো. মোতাহের।

ঘাটাইল ইউপিতে চেয়ারম্যান প্রার্থী ৭ জন। প্রার্থীরা হলেন—আওয়ামী লীগ মনোনীত বর্তমান চেয়ারম্যান মো. হায়দর আলী, গোলাম ছরোয়ার, ফিরোজুর রহমান মিয়া, মিজানুর রহমান হিরা, আ. আজিজ, নাজমুল হক ও আশরাফুল ইসলাম।

লোকেরপাড়া ইউপিতে চেয়ারম্যান প্রার্থী ৬ জন। তাঁরা হলেন— আওয়ামী লীগ মনোনীত মোহাম্মদ শরিফ হোসেন, হায়দার আলী তালুকদার, শহিদুল হক মিলন, জহিরুল ইসলাম বাবু, আব্দুল বাসেত তালুকদার ও মো. শাহ আলম।

দিঘলকান্দি ইউপিতে চেয়ারম্যান প্রার্থী ৪ জন। প্রার্থীরা হলেন—আওয়ামী লীগ মনোনীত মো. ইকবাল হোসেন, স্বতন্ত্র প্রার্থী শহিদুল ইসলাম খান গুডু, রেজাউল করিম মটু এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. মিজানুর রহমান।

আনেহলা ইউপিতে চেয়ারম্যান প্রার্থী ৫ জন। তাঁরা হলেন—আওয়ামী লীগ মনোনীত তালুকদার মো. শাহজাহান, শফিউর রহমান মুক্তা, সাইফুল ইসলাম, হুমায়ুন কবির এবং খন্দকার মো. আব্দুর রহিম।

দিগড় ইউপিতে চেয়ারম্যান প্রার্থী ৫ জন। তাঁরা হলেন—আওয়ামী লীগ মনোনীত মো. জামাল হোসেন, এস এম সাইফুল ইসলাম, ফারুক হোসেন ফনি, বর্তমান চেয়ারম্যান আবুল কালাম আজাদ মামুন এবং মো. আব্দুস সাত্তার।

দেওপাড়া ইউপিতে ৯ জন চেয়ারম্যান প্রার্থী। প্রার্থীরা হলেন—আওয়ামী লীগ মনোনীত বাহাদুর আলম খান, স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান মাঈন উদ্দিন তালুকদার, রুহুল আমিন, সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, দেওয়ান মোহাম্মদ মারুফ শামীম, আনোয়ার হোসেন তালুকদার, মজিবর রহমান, আলমগীর খান ও আনোয়ার হোসেন।