https://public-voice24.com/wp-content/uploads/2022/03/favicon.ico-300x300.png
ঢাকাশুক্রবার , ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

আনারস মার্কার প্রার্থী গণসংযোগ করা সময় নৌকা প্রার্থীকর্মিরা হামলা করা চেষ্টা করেন এতে আতঙ্ক ছড়িয়ে পড়েছে

পাবলিক ভয়েস
ডিসেম্বর ১৭, ২০২১ ১০:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

আনারস মার্কার প্রার্থী গণসংযোগ করা সময় নৌকা প্রার্থীকর্মিরা হামলা করা চেষ্টা করেন এতে আতঙ্ক ছড়িয়ে পড়েছে

জয়নাল আবদীন সজীব জেলা প্রতিনিধি – গণতান্ত্রিক বাংলাদেশ সরকার নাগরিক অধিকার আদায়ের লক্ষ্যে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে আমার ভোট আমি দেব যাকে খুশি তাকে দেব। এই শ্লোগান দিয়ে আলোচনার শীর্ষে লক্ষ্মীপুর সদর উপজেলা ১২ নং চরশাহী ইউনিয়ন পরিষদ সফল বর্তমান চেয়ারম্যান গোলজার মোহাম্মদ, ৩য় বারে মত নৌকা বিরোধদল হিসাবে আনারস মার্কার নির্বাচনী গণসংযোগ করার সময় পশ্চিম নুরুল্লাপুর বেড়ী দোকান সমান এর আনারস প্রচার প্রচারণার করার সময় নৌকার কর্মীরা অতর্কিত হামলার চেষ্টা ও খারাপ আচরণ করেন। এতে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে আজ শুক্রবার (১৭- ই ডিসেম্বর)২০২১ইং দল-মত-নির্বিশেষে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আগামী ২৬ ডিসেম্বর নির্বাচনের দাবি জানান সাধারণ জনগণ। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে আনারস বিপুল ভোটে জয়ী হবেন বলে আশা করেন এলাকাবাসী।

এই সময় আনারস মার্কার সমর্থক কর্মীরা বলেন, আমরা সকালবেলায় নির্বাচন প্রচার প্রচারণার জন্য আমাদের জনগণের মনোনীত প্রার্থী মোঃ গোলজার চেয়ারম্যানের সাথে গণসংযোগ করার সময় আমাদের প্রচার-প্রচারণা আলোচনা শীর্ষ। বলে আনারস মার্কার উপরে অতর্কিত হামলা করার চেষ্টা করেছিল। নৌকা প্রার্থীকর্মিরা ও সোহেলের নেতৃত্বে হামলা করার অভিযোগ তুলেছিলেন। যারা এলাকা বিশৃঙ্খলা করে তাদেরকে যেন প্রশাসন দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়ার আহ্বান জানান

এই সময় আনারস মার্কা চেয়ারম্যান প্রার্থী গোলজার মোহাম্মদ বলেন আমি সরাসরি ইউনিয়ন পরিষদের ২ দুইবারের চেয়ারম্যান হয়েছি আমি দীর্ঘ ১০ বছর চরশাহী ইউনিয়ন উন্নয়নমূলক কাজ করে আসছি। সন্ত্রাসী-চাঁদাবাজি ডাকাতি বাল্যবিবাহ নারী কেলেঙ্কারি দুর্নীতি মুক্ত ইউনিয়ন গড়ে তুলেছি আমরা এই ইউনিয়নের জন্য উন্নয়ন মূলক কাজ করেছি। আপনাদের বেড়ীর রাস্তা কাজ বাজেট করা হয়েছে। দল-মত-নির্বিশেষে আগামী নির্বাচনে জনগণের ভোটের এর মাধ্যমে আনারস মার্কা বিজয় লাভ করবে চরশাহী ইউনিয়ন কোন সন্ত্রাসী চলবে না। আমি প্রশাসনের কাছে সুষ্ঠু নিরপেক্ষ তদন্ত করে সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবেন এবং সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের আশা করেন।জনগণের ভোটের এর মাধ্যমে সন্ত্রাসী দুর্নীতিমুক্ত করবো।