https://public-voice24.com/wp-content/uploads/2022/03/favicon.ico-300x300.png
ঢাকাশনিবার , ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

খালেদার মুক্তির দাবিতে রাজপথে কাফনের কাপড় পড়ে জাকির খান সমর্থিত ছাত্রদল

পাবলিক ভয়েস
ডিসেম্বর ১৭, ২০২১ ৮:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

মহান বিজয় দিবসে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও তার উন্নত চিকিৎসার দাবিতে কাফনের কাপড় পড় রাজপথে নেমেছেন জাকির খান সমর্থিত জেলা ছাত্রদলের নেতাকর্মীরা। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকাল ১১টায় জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রাকিব হাসান রাজের নেতৃত্বে কাফনের কাপড় পরে শহরে মিছিল করে জেলা ছাত্রদলের নেতাকর্মীরা।

এসময় তারা অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি ও তার সুচিকিৎসার জন্য দেশের বাহিরে পাঠানোর দাবিতে বিভিন্ন স্লোগান দেন। তাদের এ স্লোগানে প্রকম্পিত হয়ে উঠে নারায়ণগঞ্জের রাজপথ। পরে তারা মিছিল করতে করতে চাষাঢ়া বিজয়স্তম্ভে গিয়ে পূষ্পার্ঘ্য অর্পন করে লাখো শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনও করেন।
শ্রদ্ধা নিবেদন শেষে জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রাকিব হাসান রাজ বলেন, আমার নেতা সাবেক নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সফল সভাপতি জাকির খানের নির্দেশে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও তার সুচিকিৎসার জন্য কাফনের কাপড় পরে রাজপথে নেমেছি। যতদিন আমাদের দেশমাতা বেগম খালেদা

জিয়ার মুক্তি না হবে এবং তার সুচিকিৎসার ব্যবস্থা না হবে, ততদিন আমরা রাজপথ ছেড়ে যাবো না, আজকের এ দিনে এটাই আমাদের অঙ্গিকার।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদল নেতা রিপন আল মামুন, হাসনাত জামান রিফাত, সাজ্জাদ, মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন নয়ন, স্কুল বিষয়ক সম্পাদক ইরফান ভূঁইয়া, বন্দর থানা ছাত্রদলের সাবেক সদস্য সচিব আসিফ প্রধান,সদস্য সিফাত মিয়া,ইউনিয়ন ছাত্রদল নেতা রিয়াদ, রিমন, কাওসার, তোলারাম কলেজ ছাত্রদলের সদস্য ইসমাইল খান বাবু, সোনারগাঁ থানার ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফরহাদ আহমেদ তুহিন, বন্দর উপজেলা মৎসজীবী দলের যুগ্ম আহবায়ক মারুফ, লিয়ন খান, ফতুল্লা থানা ছাত্রদল নেতা জাকারিয়া, রাসেদ, হাসান প্রমুখ।