Thursday 6th October 2022

পাবলিক ভয়েস

পৃথিবীর মানুষের জন্য একটি কণ্ঠস্বর

বর্নাঢ্য আয়োজনে ইসলামপুরে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জানুয়ারি ৪, ২০২২ by পাবলিক ভয়েস
No Comments

বর্নাঢ্য আয়োজনে ইসলামপুরে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জামালপুরের ইসলামপুরে নানা আয়োজনে বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য,সংগ্রাম ও সাফল্যের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার (৪ জানুয়ারি) সকাল সাড়ে ৭টায় ইসলামপুর উপজেলা আওয়ামালীগের কার্যালয়ে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় ও ছাত্রলীগের পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ও পুষ্পস্তবক অর্পণ করা হয়।

দুপুর ২ টায় দলীয় কার্যালয় থেকে এক আনন্দ শোভাযাত্রা
বের হয়ে সরকারি ইসলামপুর কলেজ প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

শোভাযাত্রা শেষে ফরিদুল হক খান দুলাল অডিটরিয়ামে অনুষ্ঠিত হয় আলোচনা সভা, পুর্নমিলনী, বই বিতরন
ইসলামপুর উপজেলা আ.লীগের সভাপতি ধর্মপ্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এর উদ্বোধনে ইসলামপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি নুরে আজাদ ইমরানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আলহাজ মিয়া’র সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, জামালপুর জেলা আ.লীগের সভাপতি এ্যাডঃ বাকী বিল্লাহ, প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন, ইসলামপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ আব্দুস ছালাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ আব্দুন নাসের বাবুল, ইসলামপুর পৌরসভার মেয়র কাদের শেখ, ইসলামপুর কলেজের অধ্যক্ষ ফরিদ উদ্দিন আহম্মেদ, জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদুল আলম নিহাদ, সাধারণ সম্পাদক মাকসুদ বিন জালাল প্লাবন প্রমুখ।
এছাড়া উপজেলা আ.লীগ যুবলীগ ও ছাত্রলীগের সাবেক বর্তমান সহস্রাধিক নেতাকর্মী অংশ নেয়।

বক্তারা বলেন, দীর্ঘ পথ চলায় বাংলাদেশ নামক রাষ্ট্রের গৌরবোজ্জ্বল সব অর্জনের সঙ্গে মিশে আছে ছাত্রলীগের নাম। সময়ের পরিক্রমায় গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যে সংগঠনটি প্রতিষ্ঠার ৭৪ বছর পার করে ৭৫ বছরে পা রাখছে। সামনের দিনে গৌরবের এই ধারাবাহিকতা বজায় রেখে সবাইকে একসঙ্গে নিয়ে সোনার বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই।

সন্ধায় প্রদীপ প্রজ্জ্বলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে এ অনুষ্ঠান শেষ হয়।

সাকিব আল হাসান নাহিদ, জামালপুর।

Leave a Reply

Your email address will not be published.