https://public-voice24.com/wp-content/uploads/2022/03/favicon.ico-300x300.png
ঢাকাশনিবার , ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

নতুন ভাইরাল গানে হিরো আলম

পাবলিক ভয়েস
জানুয়ারি ১৫, ২০২২ ১২:০১ অপরাহ্ণ
Link Copied!

বগুড়ার যুবক আশরাফুল হোসেন আলম। যিনি ফেসবুকসহ বিভিন্ন পপুলার প্লাটফর্মে (হিরো আলম) নামে লক্ষ লক্ষ জনতার কাছে পরিচিতি লাভ করেছেন। কিছু কিছু মানুষ থাকে ভাইরাল ম্যান বলেও আখ্যায়িত করে থাকে। অনলাইন জগতে বিনোদন দেয়ার জন্য তার কার্যকলাপ তার তৈরি করা ব্যতিক্রমী গানগুলো মানুষকে অনেক বেশি বিনোদন দিয়ে তুলে।

প্রতিনিয়ত হিরো আলমের গান গুলো যেন মানুষকে বেশি বিনোদন দিকে যাচ্ছেন এবং হিরো আলমের ফেসবুক অফিশিয়াল পেইজে ১৮ লক্ষের অধিক অনুসারী রয়েছে তারা প্রতিনিয়ত ও তার গানগুলোকে শুনে থাকেন।

সম্প্রতি তিনি তুরস্কের বিখ্যাত ‘আইসক্রিম’ গানটি বাংলায় গিয়েছে নেই এটি প্রকাশ হয়েছে তার ইউটিউব চ্যানেলে।

হিরো আলম দর্শকদের অনুরোধে গানগুলো করেন। দিয়ে চেষ্টা করেন ছোট-বড় তার যে সকল ভক্ত রয়েছেন সবার কথাগুলো রাখার জন্য এবং সবার কথা রাখতে তিনি পর্যাপ্ত চেষ্টা এবং অক্লান্ত পরিশ্রম করে গানগুলো তৈরি করেন, গানগুলো অনেকটা ব্যতিক্রমী হয়ে থাকে।

হিরো আলম বলেন, ‘অনেকদিন ধরে দর্শক অনুরোধ করেছেন। তারা আমার কণ্ঠে তুর্কি গানটা শুনতে চান। আমি চেষ্টা করলাম অনুরোধ রাখার। যে যাই বলুক তাতে আমার কিছু আসে যায় না। গান গুলো একটু ব্যতিক্রম, গাইতে কিছুটা কষ্ট হয়। যেহেতু আমি প্রফেশনাল শিল্পী না তবুও কষ্ট করে গানগুলো গেয়েছি, খুব পরিশ্রম করে গানটা আমি করেছি। আশা করছি আরবি গানের মত এই গানটাও ভাইরাল হবে।’

বুধবার ১২ জানুয়ারি দুপুর ১২টা গানটির ভিডিও প্রকাশ পায় হিরো আলমের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে।

ফেসবুকসহ বিভিন্ন প্লাটফর্মে ভাইরাল হওয়া সকল বিষয়ের উপর গান করার চেষ্টা করেন আশরাফুল হোসেন আলম (হিরো আলম)। পর্যাপ্ত পরিশ্রম করে গানগুলো তৈরি করেন যদিও তিনি প্রফেশনাল শিল্পী না কিন্তু মানুষকে নিয়মিত বিনোদন দিতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তিনি। দীর্ঘদিন ধরে তিনি বিনোদন জগতে ভাইরাল গানের সাথে পরিচিত। এছাড়াও তার যে সকল ভক্ত রয়েছেন তারা সব সময় চান প্রত্যেকটা ভাইরাল গান তিনি করুক এবং সেগুলো মানুষের মাঝে ছড়িয়ে দিক।

হিরো আলমের করা প্রত্যেকটা গান যেন ঘন্টা না যেতেই কয়েক লক্ষ মানুষের মাঝে ছড়িয়ে পড়ে এবং ভাইরাল হয়ে যায়। এছাড়াও গুগল সহ বিভিন্ন জায়গায় হিরো আলমের পরিচিতি অনেক বেশি পপুলারিটি পেয়েছে।

তিনি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে বলেন, চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলের জন্য সবার কাছে ভোট চাইছি। আশা করছি সুষ্ঠু নির্বাচন হলে বিপুল ভোটে বিজয়ী হয়ে আসবে এই প্যানেল। আল্লাহর কাছে এই দোয়া করি। ইন্ডাস্ট্রি ও শিল্পী সমিতির বর্তমান যে অবস্থা তাতে করে কাঞ্চন সাহেবের মতো গুণী মানুষকে শিল্পীদের অভিভাবক হিসেবে খুব দরকার। নিপুণ আপার মতো, রিয়াজ ভাইদের মতো মানুষদের দরকার।

হিরো আলম আরও বলেন, আমি শিল্পী সমিতির সদস্য নই, তাতে কী। আমি একজন চলচ্চিত্রকর্মী হিসেবে চাই চলচ্চিত্রের শিল্পীরা বাজে লোকদের খপ্পর থেকে মুক্তি পাক। ভালোভাবে কাজ করে বেঁচে থাকুক।