Sunday 2nd October 2022

পাবলিক ভয়েস

পৃথিবীর মানুষের জন্য একটি কণ্ঠস্বর

মাশরাফি-তামিমদের অধিনায়ক হিসেবে মাহমুদুল্লাহ রিয়াদকেই ঘোষণা করল মিনিস্টার ঢাকা

জানুয়ারি ১৭, ২০২২ by পাবলিক ভয়েস
No Comments

আগামী ২১ জানুয়ারি থেকে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের অষ্টম আসর। বিপিএলের এবারের আসরে অন্য দলগুলোর থেকে তুলনায় শক্তিশালী দল গড়েছে মিনিস্টার ঢাকা। জাতীয় দলের তিন সিনিয়র ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল এবং মাহমুদুল্লাহ রিয়াদ রয়েছেন ঢাকা দলের।

আগে থেকেই একটি আভাস পাওয়া যাচ্ছিল ঢাকা দলের এবারের আসরে অধিনায়কের দায়িত্ব পালন করবেন মাহমুদুল্লাহ রিয়াদ। শেষ পর্যন্ত মাহমুদউল্লাহকেই অধিনায়ক ঘোষণা করেছে দলটি। নিজেদের অফিশিয়াল ফেসবুক পেজে একটি পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে দলটি।

দেশি এবং বিদেশি ক্রিকেটারদের নিয়ে এবারের আসরে ফেভারিট এর মত দল গড়েছে মিনিস্টার ঢাকা। জাতীয় দলের তিন শ্রেণীর ক্রিকেটার সহ রুবেল হসেন, নাইম শেখ, শফিউল ইসলাম, শামসুর রহমান ও এবাদত হোসেনদের নিয়ে শক্তিশালী দল গড়েছে ঢাকা।

দলটিতে বিদেশি ক্রিকেটার হিসেবে আছেন নাজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ শাহজাদ, ইসুরু উদানার মতো আন্তর্জাতিক ক্রিকেট মাতানো তারকারা।

মিনিস্টার ঢাকা স্কোয়াড : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), ইসুরু উদানা, কায়েস আহমেদ, নাজিবুল্লাহ জাদরান, তামিম ইকবাল, রুবেল হোসেন, মাশরাফি বিন মুর্তজা, শুভাগত হোম, মোহাম্মদ শাহজাদ, ফজলে হক ফারুকী, নাইম শেখ, আরাফাত সানি, ইমরান উজ জামান, শফিউল ইসলাম, জহুরুল ইসলাম অমি, শামসুর রহমান শুভ, এবাদত হোসেন ও রিশাদ হোসেন।

Leave a Reply

Your email address will not be published.