Thursday 6th October 2022

পাবলিক ভয়েস

পৃথিবীর মানুষের জন্য একটি কণ্ঠস্বর

সিরাজগঞ্জে বাস যাত্রীকে মারপিট ও টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ

জানুয়ারি ২০, ২০২২ by পাবলিক ভয়েস
No Comments

সিরাজগঞ্জ প্রতিনিধি
শাহাদাৎ হোসাইন
যাত্রীবাহী বাসে যেতে না চাওয়ায় জমিরন খাতুন (৫০) নামে এক বাস যাত্রীকে মারধর করে জমি বিক্রির ৩৫ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে বাস মালিক রফিকুল ইসলাম রফিকের বিরুদ্ধে।
বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল গোলচত্বর এলাকায় হাজী ইমান আলী মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। মারপিটের স্বীকার জমিরন খাতুন তাড়াশ থানা পৌর সদরের খাঁ পাড়ার বাসিন্ধা জমির উদ্দিনে স্ত্রী। অভিযুক্ত রফিকুল ইসলাম রফিক সলঙ্গা থানার চড়িয়া কালিবাড়ি গ্রামেরর বাসিন্ধা।
জমিরন খাতুন বলেন, বসত বাড়ি বিক্রি করে ৩৫ হাজার টাকা নিয়ে তাড়াশ থেকে ঢাকায় মেয়ের বাসায় যাচ্ছিলাম। ইতিমধ্যে হাটিকুমরুল গোলচত্বর এলাকার ঢাকা বাসস্টান্ডে পৌছালে রিমু এক্সপেস বাসের সহকারী ও দালালেরা টানা টানি করে তার সাথে থাকা চালের বস্তা ও কাপরের ব্যাগ বাসের বক্সে মালামাল তুলে ফেলে। পরে বাসের মালিক রফিকুল ইসলাম রফিক জমিরন খাতুনের কাছে ৬শ টাকা ভাড়া ও মালামালের জন্য ১শ টাকা দাবি করেন। জমিরন খাতুন দিতে অস্বীকার করলে তাকে মারপিট করে তার কাছে থাকা জমি বিক্রির ৩৫ হাজার টাকা ছিনিয়ে নেয় বাস মালিক রফিক ।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা বাসস্টান্ডে রিমু এক্সেপেস বাসের পিছনে দেখি ধস্তাধস্তি হচ্ছে এবং বৃদ্ধা মহিলাকে চরথাপ্পর দিচ্ছে। আমরা প্রথমে মনে করেছিলাম তারা স্বামী-স্ত্রী পরে দেখলাম না মহিলা টি বাস যাত্রী। পরে লোকজন জমায়েত হলে রফিকুল ইসলাম ঘটনাস্থল থেকে সটকে পরে বাসটি ঢাকার দিকে চলে যায়। ঘটনাটি আসলেই নেক্কার জনক ঘটনা। একজন নারী যাত্রীর সাথে এমন ঘটনার সাথে যারা জরিত তাদের বিরুদ্ধে দৃষ্টান্তমুল্লোক শাস্তির দাবি জানান তারা।
অভিযুক্ত রফিকুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিপ করেন নি।
হাটিকুমরল হাইওয়ে থানার উপ-পরিদর্শক আব্দুল্লাহেল বাকি জানান, ৯৯৯ এর কল পেয়ে ঘটনাস্থলে পৌছে ভুক্তভোগি নারীর সাথে ও স্থানীয়দের সাথে কথা বলে বিষয়টি নিশ্চিত হয়েছি। তাকে সলঙ্গা থানায় অভিযোগ দেবার পরামর্শ দিয়েছি।
এ বিষয়ে সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানি বলেন, হাটিকুমরুল গোলচত্বরে যাত্রীকে মারপিটের খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। তবে এখনও লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
তারিখঃ২০/০১/২০২২

Leave a Reply

Your email address will not be published.