Thursday 29th September 2022

পাবলিক ভয়েস

পৃথিবীর মানুষের জন্য একটি কণ্ঠস্বর

গণপিটুনিতে আরও এক ডাকাতের মৃত্যুঃমানিকগঞ্জ

মার্চ ৩, ২০২২ by পাবলিক ভয়েস
No Comments

মানিকগঞ্জ সদর উপজেলার হাটিপাড়া ইউনিয়নের বনপাড়িল গ্রামে গণপিটুনিতে আহত আরও এক ডাকাতের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৩ মার্চ) সকালে পুলিশ তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এতে আহত আছেন আরও একজন।

এর আগে বুধবার (২ মার্চ) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে বনপাড়িল গ্রামের সাবেক মেম্বার ইউসুফ আলীর বাড়িতে ডাকাতি করে বের হওয়ার পর এলাকাবাসী তাদের গণপিটুনি দেয়। নিহত দুজনের পরিচয় জানা যায়নি।

ইউসুফ মেম্বারের ছেলে আলী আহমেদ জানান, ১০-১৫ জনের মুখোশধারী ডাকাত দল অস্ত্র সস্ত্র নিয়ে রাত সাড়ে ৩টার দিকে তাদের বাড়িতে হানা দেয়। দুটি ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে তারা ৫ ভরি স্বর্ণালঙ্কার এবং লক্ষাধিক টাকা লুটে নেয়। এসময় প্রতিবেশীদের ডাকাডাকি করলে গুলি করার হুমকি দেয় ডাকাত দল। এক পর্যায়ে মসজিদের মাইকে ডাকাত আসার খবর প্রচার করা হয়। ডাকাতদল বাড়ি থেকে বের হওয়ার পর গ্রামবাসী তাদের ধাওয়া করে। পরে তিনজনকে ধরে গণপিটুনি দেয়। এর মধ্যে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। গ্রামবাসী তিনজনকে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে আরও একজনের মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published.