https://public-voice24.com/wp-content/uploads/2022/03/favicon.ico-300x300.png
ঢাকারবিবার , ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

চলন্ত দুই ট্রেনে পাথর নিক্ষেপের ফলে নাক ফেটেছে কলেজশিক্ষকের

পাবলিক ভয়েস
মার্চ ৩, ২০২২ ৬:৫১ অপরাহ্ণ
Link Copied!

টাঙ্গাইলের মির্জাপুরে চলন্ত দুই ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনা ঘটেছে। এতে দুই জন আহত হয়েছেন। এর মধ্যে এক কলেজশিক্ষকের নাক ফেটে যাওয়ায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে। অপরজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (৩ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে মির্জাপুর রেলস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী জামালপুর এক্সপ্রেস ট্রেনটি মির্জাপুর রেলস্টেশন এলাকায় পৌঁছালে পাথর নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এতে আসাদুজ্জামান নামে এক কলেজশিক্ষক গুরুতর আহত হন। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত আসাদুজ্জামান জানিয়েছেন, তিনি তেজগাঁও কলেজের প্রভাষক। তার গ্রামের বাড়ি সরিষাবাড়ী উপজেলায়। মির্জাপুর রেলস্টেশন এলাকায় পৌঁছালে পাথর নিক্ষেপ করা হয়। পরে ঘারিন্দা রেলস্টেশনে ট্রেন থামিয়ে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পাথরের আঘাতে তার নাক ফেটে গেছে।

একই সময়ে রাজশাহী থেকে ছেড়ে আসা ঢাকাগামী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনেও পাথর নিক্ষেপের ঘটনা ঘটেছে। এতে একজন আহত হয়েছেন। তার নাম-পরিচয় জানাতে পারেননি রেলস্টেশনের মাস্টার। এসব ঘটনায় ট্রেন যাত্রীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

টাঙ্গাইল রেলস্টেশনের মাস্টার সোহেল খান বলেন, ‌‘মির্জাপুর রেলস্টেশন এলাকায় দুর্বৃত্তরা ট্রেনে পাথর নিক্ষেপ করে। এ ঘটনায় একজন আহত হন। পরে ঘারিন্দা রেল স্টেশনে ট্রেন থামিয়ে আহত ব্যক্তিকে টাঙ্গাইল হাসপাতালে পাঠানো হয়। পাশাপাশি ঢাকাগামী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনেও পাথর নিক্ষেপের ঘটনা ঘটে। এতে একজন আহত হন। তবে তার আহত গুরুতর নয়।’

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক প্রিতম চন্দ্র দেব বলেন, ‘আহত আসাদুজ্জামানের নাকে গুরুতর আঘাত লেগেছে। তার চিকিৎসা চলছে।’