https://public-voice24.com/wp-content/uploads/2022/03/favicon.ico-300x300.png
ঢাকাবৃহস্পতিবার , ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

নোয়াখালীর যুবদল নেতা নুরুলকে গ্রেফতারে, নিন্দা ফখরুলের

পাবলিক ভয়েস
মার্চ ৩, ২০২২ ১:৩৫ অপরাহ্ণ
Link Copied!

নোয়াখালী জেলা জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খানকে গ্রেফতারে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার (৩ মার্চ) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ নিন্দা জানান।

‘সরকার নিজেদের একক আধিপত্য প্রতিষ্ঠিত করতে সীমাহীন হিংস্ররূপ ধারণ করছে’ অভিযোগ করে বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, সরকারের ফ্যাসিবাদী আচরণের অবসান ঘটাতে মানুষ হতে ঐক্যবদ্ধ হচ্ছে।

ফখরুল বলেন, বর্তমান সরকার বিএনপিসহ দেশের বিরোধী দলগুলোর নেতাকর্মীদের ওপর জুলুম-নির্যাতনের স্টিমরোলার চালিয়ে নিজেদের একচ্ছত্র আধিপত্য প্রতিষ্ঠিত করতে সীমাহীন হিংস্ররূপ ধারণ করেছে। আর এই উদ্দেশ্য পূরণে গুম, খুন, অপহরণ ছাড়াও বিরোধী নেতাকর্মীদের গ্রেফতারের মাধ্যমে কারান্তরীণ করতে বেপরোয়া হয়ে উঠেছে।

তিনি বলেন, গণতান্ত্রিক শক্তির ওপর কর্তৃত্ববাদের আঘাত আরও তীব্র রুপ ধারণ করেছে। আর এরই ধারাবাহিকতায় রাজনৈতিক প্রতিহিংসায় নোয়াখালী জেলা জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খানকে গ্রেফতার করা হয়েছে। বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের ওপর এ ধরনের নিপীড়ন ও জুলুম নিঃসন্দেহে দেশের জন্য এক অশনিসংকেত। তবে সরকারের ফ্যাসিবাদী আচরণের অবসান ঘটাতে জনগণ এখন ঐক্যবদ্ধ হচ্ছে।

বিএনপি মহাসচিব বলেন, নোয়াখালী জেলা জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খানকে গ্রেফতারের ঘটনায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে তার বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির জোর দাবি করছি।