https://public-voice24.com/wp-content/uploads/2022/03/favicon.ico-300x300.png
ঢাকাশনিবার , ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

হানিফঃ নির্বাচন চায় না বিএনপি

পাবলিক ভয়েস
মার্চ ৩, ২০২২ ৫:৩৭ অপরাহ্ণ
Link Copied!

দুর্নীতি ও সন্ত্রাসের মামলায় বিএনপির দুই শীর্ষ নেতা খালেদা জিয়া ও তারেক রহমান সাজাপ্রাপ্ত হয়ে নির্বাচনে অংশগ্রহণে অযোগ্য হওয়ায় দলটি দেশে নির্বাচন চায় না বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

বৃহস্পতিবার (৩ মার্চ) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে চাঁদপুর জেলা আওয়ামী লীগের নেতাদের সঙ্গে অনুষ্ঠিত বৈঠকে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, তাদের দুই শীর্ষ নেতা খালেদা জিয়া ও তারেক জিয়ার নির্বাচন করার সক্ষমতা নাই। তারা নির্বাচনে অংশ নিতে পারবে না। এ কারণেই তারা নির্বাচন চায় না। তাই একটা গোলযোগ পরিস্থিতি সৃষ্টির পরে একটু ফায়দা লুটতে পারে।

বিএনপির কর্মসূচিতে নেতাকর্মীদের সতর্ক দৃষ্টি রাখার অনুরোধ জানিয়ে তিনি বলেন, বিএনপি হঠাৎ করে একেক ইস্যুতে চলে আসে। একবার খালেদা জিয়ার চিকিৎসার কথা, এখন দ্রব্যমূল্যের কথা বা কালকে আরেকটা ঘটনা চলে আসবে। ওরা বলবে ইউক্রেনে কেন যুদ্ধ হচ্ছে, সরকারকে জবাব দিতে হবে। এটা নিয়েও হয়তো রাস্তায় নামতে পারে। আমাদের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ও শক্ত থাকতে হবে।

তিনি বলেন, দ্রব্যমূল্য বাড়ার কারণে দেশের সাধারণ মানুষ কষ্ট পায়। দ্রব্যমূল্য বৃদ্ধি পাক, জনগণ কষ্ট পাক, সেটা আমরা চাই না। আমরা চাই দ্রব্যমূল্য স্থিতিশীল থাকুক। মানুষ যাতে শান্তিতে থাকতে পারে। তারপরও আন্তর্জাতিক বাজারের কারণে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করা খুব কঠিন হয়ে দাঁড়ায়। এ জন্য সরকারের পতন কেন করতে হবে?

বৈঠকে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম মাহমুদ, সাংসদ সদস্য মহীউদ্দিন খান আলমগীর, পরিকল্পনা প্রতিমন্ত্রী শামসুল আলম প্রমুখ।