Saturday 24th September 2022

পাবলিক ভয়েস

পৃথিবীর মানুষের জন্য একটি কণ্ঠস্বর

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনাঃ ২ জন নিহত

মার্চ ৭, ২০২২ by পাবলিক ভয়েস
No Comments

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। তারা হলেন বাড্ডায় কাঠমিস্ত্রি মো. আজমীর শেখ (২৭) ও গুলশানের পরিচ্ছন্নতাকর্মী সখিনা আক্তার (২৮)। সোমবার (৭ মার্চ) সকালে ঘটনা দুটি ঘটে।

ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

নিহত আজমীর শেখের চাচা হারুন শেখ জানান, আজমীর পেশায় কাঠমিস্ত্রি ছিলেন। সে গ্রামের বাড়ি পাবনা থেকে একই এলাকার হাফিজ ও টিটুর সঙ্গে কাজের সন্ধানে ঢাকায় আসে। সকালে বাড্ডার হোসেন মার্কেটের সামনে নেমে রাস্তা পার হওয়ার সময় রামপুরামুখী দ্রুতগামী একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে চলে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল এবং সেখান থেকে সকাল ৬টায় ঢামেকের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

নিহত আজমীর শেখ, পাবনা সদর উপজেলার বাউভাঙ্গা গ্রামের কৃষক মো. খাইরুল শেখের ছেলে। এক ভাই এক বোনের মধ্যে সে ছিল বড়।

অপরদিকে, গুলশানের কোকাকোলা মোড়ে রবিবার দিবাগত রাতে মাইক্রোবাসের ধাক্কায় সখিনা আক্তার (২৮) নামের এক পরিচ্ছন্নতাকর্মী নিহত হয়েছেন।

নিহতের স্বামী মো. আলামিন জানান, সখিনা উত্তর সিটি করপোরেশনে ঝাড়ুদার। রাতে কোকাকোলা মোড়ে রাস্তায় ঝাড়ু দেওয়ার সময় দ্রুতগতির মাইক্রোবাসের ধাক্কায় গুরুতর আহন হন তিনি। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় উপশমা হাসপাতালে নেওয়া হয়। পরে রাত দেড়টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে সোমবার (৭ মার্চ) ভোর সাড়ে ৫টায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মৃতা সখিনা নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার বড়পাউরা গ্রামের মো. আলামিনের স্ত্রী। বর্তমান গুলশান নতুনবাজার এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। দুই ছেলে এক মেয়ে জননী ছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.