Tuesday 27th September 2022

পাবলিক ভয়েস

পৃথিবীর মানুষের জন্য একটি কণ্ঠস্বর

নারী দিবসে সাতক্ষীরায় স্ত্রীকে জবাই করে হত্যার অভিযোগ, স্বামী আটক

মার্চ ৮, ২০২২ by পাবলিক ভয়েস
No Comments

সাতক্ষীরায় নারী দিবসে স্ত্রীকে জবাই করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী বিরুদ্ধে। নিহতের নাম নাজমা খাতুন (৩৫)। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে সাতক্ষীরার কলারোয়া উপজেলার ইলিশপুর গ্রামে এ ঘটনা ঘটে। হত্যার অভিযোগে স্বামী আব্দুল আলীকে আটক করেছে পুলিশ।

নিহত নাজমা খাতুন ইলিশপুর গ্রামের আব্দুল আলীমের স্ত্রী।

নিহতের ছেলে বাবু সরদার জানান, সকাল থেকে আম্মু-আব্বু ঝগড়া করছিল। কি নিয়ে ঝগড়া করছিল সেটি আমি জানি না। সকালে রান্না করেনি। পরে আমি রুটি কিনে দিয়ে আসি। আব্বুকে বলি, তুমি রুটি খেয়ে কাজে চলে যাও। তখন দাদি আব্বুকে বলছিল, তুই যদি তোর বউকে না মারিস তবে আগের মত ভাইপোদের দিয়ে তোকে মার খাওয়াবো। পরে আমি বাড়ি থেকে বেরিয়ে যায়। আম্মু ঘরে শুয়ে ছিল। বাইরে গিয়ে আম্মুকে ফোনে কল দিলে আর ফোন ধরেনি। বাড়িতে ফিরে এসে দেখি, আম্মুকে জবাই করে মেরে ফেলেছে আব্বু। দাদির কথা শুনে আম্মুকে মেরেছে আব্বু।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিরউদ্দীন মৃধা জানান, পারিবারিক ঝগড়ার এক পর্যায়ে স্ত্রীর ঘাড়ে দা দিয়ে তিন-চারবার কোপ দেয় আব্দুল আলীম। শরীর থেকে মাথা প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। এরপর আব্দুল আলীম যাত্রীবাহী বাসে পালিয়ে যাচ্ছিলেন। খবর পেয়ে গাজিরহাট এলাকায় বাস থেকে তাকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.