https://public-voice24.com/wp-content/uploads/2022/03/favicon.ico-300x300.png
ঢাকাশুক্রবার , ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

‘ব্যাচেলর পয়েন্ট’ ফিরছে নতুন সিজন নিয়ে

পাবলিক ভয়েস
মার্চ ৮, ২০২২ ৮:১৩ অপরাহ্ণ
Link Copied!

নগরীতে বসবাসরত ব্যাচেলরদের জীবন যাপনের চিত্র ফুটে উঠেছে ধারাবাহিক নাটক ব্যাচেলর পয়েন্টে। গত তিন সিজনেই দর্শক জনপ্রিয়তা ধরে রেখেছে নাটকটি। এবার ধারাবাহিকটির চতুর্থ সিজন নির্মিত হয়েছে এবং এর সঙ্গে যুক্ত হয়েছে জনপ্রিয় ফ্রুট ড্রিংক ব্র্যান্ড ‘ফ্রুটিকা’। আগামী ১১ মার্চ থেকে বাংলাভিশনের পর্দায় প্রতি শুক্র, শনি ও রবিবার রাত ৮টা ২৫ মিনিটে এর চতুর্থ সিজন প্রচারিত হবে।

কমেডি ঘরানার এই ধারাবাহিক নাটকটির রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি। মোশনরক এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হয়েছে নাটকটি। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন–মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, সাবিলা নূর, সানজানা সরকার রিয়া, ফারিয়া শাহরিন, পারসা ইভানা, শরাফ আহমেদ জীবন, সুমন পাটোয়ারী, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, তামিম মৃধা, পাভেল, শিমুলসহ অনেকে।

রবিবার (৬ মার্চ) সকাল ১১টায় গুলশানের একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনের মাধ্যমে নাটকটির চতুর্থ সিজনের প্রচার শুরুর ঘোষণা দেওয়া হয়।

সংবাদ সম্মেলনে ছিলেন আকিজ ভেঞ্চার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সৈয়দ আলমগীর, আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের হেড অফ বিজনেস মো. আতিকুর রহমান, ব্র্যান্ড মার্কেটিং এজিএম মো. আশফাকুর রহমান এবং মিডিয়া ডিপার্টমেন্ট হেড আরিফ উল হক। নাটকটির পরিচালক কাজল আরেফিন অমি এবং নাটকটির শিল্পী ও কলাকুশলীরা।

এছাড়াও ছিলেন ন্যাশনাল এগ্রিকেয়ার গ্রুপের সিইও বিএম কামাল হোসেন এবং বাংলাভিশনের পক্ষ থেকে ফাইন্যান্স ডিরেক্টর মো. আশরাফ উদ্দিন আহমেদ, মোশনরক এন্টারটেইনমেন্টের মাসুদ উল হাসান এবং ধ্রুব টিভির পক্ষ থেকে ধ্রুব গুহো।