https://public-voice24.com/wp-content/uploads/2022/03/favicon.ico-300x300.png
ঢাকাবৃহস্পতিবার , ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

দেশ বিরাণভূমি হবে বিএনপি ক্ষমতায় গেলে: আইনমন্ত্রী

পাবলিক ভয়েস
মার্চ ১২, ২০২২ ৩:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপি সংসদ মানে না, আদালত মানে না, তারা জনগণ মানে না। বিএনপি ক্ষমতায় গেলে এ দেশ বিরাণভূমিতে পরিণত হবে। শনিবার (১২ মার্চ) দুপুরে আখাউড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, যারা বাংলাদেশকে বিশ্বাস করে না, তারা দেশের জনগণকে ভালোবাসে না। তারা জানে বাংলাদেশের জনগণ তাদেরকে কোনোদিন ভোট দিয়ে ক্ষমতার আসনে বসাবে না। সে জন্য তারা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার জন্য ষড়যন্ত্রে লিপ্ত। তারা বিদেশে চিঠি লিখে এই সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তারা বলতে পারবে না এই সরকার জনবিচ্ছিন্ন।

ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে মন্ত্রী বলেন, বিএনপি দেশ নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আপনারা তাদের কোনও কথায় কান দেবেন না। আপনারা যদি শেখ হাসিনাকে সাপোর্ট দেন, ইনশাআল্লাহ ২০৪১ সালে বাংলাদেশ উন্নত দেশে রূপান্তরিত হবে

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, বিশেষ বক্তা ছিলেন সম্মেলন প্রস্তুতি কমিটির সভাপতি ও আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল।

আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও অবসরপ্রাপ্ত অধ্যক্ষ জয়নাল আবেদীনের সভাপতিত্বে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন- কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কায়সার জীবন, কসবা পৌরসভা মেয়র গোলাম হাক্কানি, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া।

সম্মেলনকে কেন্দ্র করে সকাল থেকেই বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীরা মিছিলসহ সম্মেলনস্থলে জড়ো হন।