https://public-voice24.com/wp-content/uploads/2022/03/favicon.ico-300x300.png
ঢাকাবৃহস্পতিবার , ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

মেয়েকে হত্যার পর, স্বাস্থ্য পরিদর্শকের ‘আত্মহত্যা’

পাবলিক ভয়েস
মার্চ ১২, ২০২২ ৫:০৪ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মেয়েকে শ্বাসরোধে হত্যার পরে আত্মহত্যা করেছেন এক স্বাস্থ্য পরিদর্শক। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। শনিবার (১২ মার্চ) সকালে উপজেলার বাঙ্গালা ইউনিয়নের বিনায়েকপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন বিনায়েকপুর গ্রামের মো. আব্দুর রশিদ মাস্টারের ছেলে স্বাস্থ্য পরিদর্শক মঞ্জুরুল হক রাজিব (৩৬) ও তার মেয়ে তানসিম খাতুন রাকা (৯)। বিষয়টি নিশ্চিত করেছেন উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির।

মঞ্জুরুল হক রাজিব উপজেলার ধড়ইল ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রের পরিদর্শক ছিলেন। তার মেয়ে রাকা স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল। এছাড়া তার স্ত্রীও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকতা করেন।

ওসি মো. হুমায়ুন কবির বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি সম্প্রতি পারিবারিক কিছু বিষয় নিয়ে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন রাজিব। যার কারণে তিনি স্বাভাবিক জীবনযাপন করতে পারছিলেন না। শনিবার সকালে কোনও কারণে ছোট বোনকে মারধর করে রাকা। পরে সকাল ৯টার দিকে বসতঘরের একটি কক্ষে রাকাকে শ্বাসরোধে হত্যার পর ওই কক্ষেই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন রাজিব।

ওসি আরও বলেন, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের পর ঘটনার প্রকৃত কারণ জানা যাবে। পাশাপাশি ঘটনার অন্তরালে আর কোনও কারণ আছে, তা তদন্ত করে দেখছি আমরা।