https://public-voice24.com/wp-content/uploads/2022/03/favicon.ico-300x300.png
ঢাকামঙ্গলবার , ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

সাকিব যে কারণে দক্ষিণ আফ্রিকা যাচ্ছেন

পাবলিক ভয়েস
মার্চ ১২, ২০২২ ৫:৫২ অপরাহ্ণ
Link Copied!

মানসিক ও শারীরিকভাবে ফিট না থাকায় দক্ষিণ আফ্রিকায় যেতে চান না- দুবাইয়ের উদ্দেশে বিমানে চাপার আগে বিমানবন্দরে নিজের অবস্থান এভাবেই জানিয়েছিলেন সাকিব আল হাসান। এক সপ্তাহের ব্যবধানে পুরোপুরি বদলে গেলো সাকিবের অবস্থান। এখন নিজেকে ফিরে পেতে (মানসিক অবস্থা) দক্ষিণ আফ্রিকার প্রাকৃতিক সৌন্দর্যে নিজেকে সপে দিতে চাইছেন বাঁহাতি এই অলরাউন্ডার।

গত এক সপ্তাহ ধরে সাকিব ইস্যুতে নানামুখী নাটক মঞ্চস্থ হয়েছে। তার দক্ষিণ আফ্রিকা না যাওয়া কেন্দ্র করে নানামুখী বক্তব্যও দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালকরা। আজ (শনিবার) দুপুরে হুট করেই হাজির বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও সাকিব। দুজনের ঘণ্টাখানেকের মিটিং শেষে জানা যায় সাকিব যাচ্ছেন দক্ষিণ আফ্রিকায়।

আগে মানসিক অবসাদের কারণে দক্ষিণ আফ্রিকায় যেতে না চাইলেও এখন নিজেকে খুঁজে পেতে দক্ষিণ আফ্রিকা যেতে চাইছেন সাকিব। মিরপুরে সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ‘দেখেন, কোনও জিনিস তো এক-দুই দিনেই পরিবর্তন করা সম্ভব নয়। এখন অনেক বেটার স্পেসে আছি, যেহেতু আমার সামনে পুরো পরিষ্কার চিত্র আছে, দক্ষিণ আফ্রিকার ন্যাচারাল বিউটিতে গেলে হয়তো আরও তাড়াতাড়ি ভালো হয়ে যাওয়ার সম্ভাবনা আছে। অনেক সময় হয়, আপনি যদি আলাদা কোনও পরিবেশে যান, মানসিক অবস্থা অনেক পরিবর্তন হয়ে যায়। তো আশা করি, সে রকম কিছু হবে ভালোভাবে। দলের জন্য বেটার পারফর্ম করতে পারবো।’

আজ দুপুরে বিসিবি কার্যালয়ে বৈঠকে বসেছিলেন পাপন-সাকিব। সেখানে বিসিবির অন্য পরিচালক ও স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যানরাও ছিলেন। ওই বৈঠকের পর গণমাধ্যমের মুখোমুখি হন পাপন-সাকিব দুজনেই। শুরুতে বিসিবি সভাপতি সূচনা বক্তব্য দেন। তারপর সাকিব নিজের সিদ্ধান্তের কথা গণমাধ্যমকে জানান।