https://public-voice24.com/wp-content/uploads/2022/03/favicon.ico-300x300.png
ঢাকাশুক্রবার , ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শ্রমিকের মৃত্যু হলো দেয়াল ধসে , বাড়ির মালিক গ্রেফতার

পাবলিক ভয়েস
মার্চ ১৩, ২০২২ ৬:৩২ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীর চন্দ্রিমা থানার কোটাপুকুর মোড়ে নির্মাণাধীন ভবনের পাইলিংয়ের সময় দেয়াল ধসে নির্মাণ শ্রমিক রিয়াজুলের (৩৫) মৃত্যুর ঘটনায় বাড়ির মালিক গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১২ মার্চ) সন্ধ্যায় রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার এন্তাজ আলী একজন ফার্নিচার ব্যবসায়ী। তিনি তার পুরাতন ব্যবসায় প্রতিষ্ঠান ও বাড়ি ভেঙে নতুন সাত তলা বিশিষ্ট ভবনের কাজ করাচ্ছিলেন। নির্মাণ শ্রমিকের বাড়ি গোদাগাড়ী উপজেলার বলিয়া ডাইং গ্রামে।

চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারন হোসেন বলেন, ঘটনার পর পরই বাড়ির মালিক এন্তাজ নিজেও অসুস্থ হয়ে পড়েন এবং চিকিৎসার জন্য রামেক হাসপাতালে ভর্তি হন। রিয়াজুলের মৃত্যুর ঘটনায় তার বাবা মাহাতাব আলী মামলা করেন। এরপর এন্তাজ আলীকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, শনিবার এন্তাজ আলীর বাড়ি পাইলিংয়ের সময় পাশের একটি পুরাতন দেয়াল ধসে পড়ে। কয়েকজন শ্রমিক ধসে পড়া দেয়ালে চাপা পড়েন এবং একজন নিহত হন। আহতরা রামেক হাসপাতলে ভর্তি হন। তারা হলেন– এনামুল হক (৩৫), পিলীপ (৪৩), কাজেম আলী (২৭) ও মনজুর আলম (৩৫)। তাদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর। তাদের তিন জনের বাড়ি গোদাগড়ীর বলিয়া ডাইং গ্রামে। আর এনামুল হকের বাড়ি নগরীর হেতেম খাঁ এলাকায়।