https://public-voice24.com/wp-content/uploads/2022/03/favicon.ico-300x300.png
ঢাকাশনিবার , ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

১৮ হাজার লিটার তেল মজুত, করা হয়েছে অর্ধলাখ টাকা জরিমানা

পাবলিক ভয়েস
মার্চ ১৪, ২০২২ ৫:৫২ অপরাহ্ণ
Link Copied!

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে ১৮ হাজার লিটার সয়াবিন তেল ও পামওয়েল মজুত করায় এক প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (১৪ মার্চ) উপজেলার চৌমুহনীর দক্ষিণ বাজারের তোতা মিয়ার গলিতে অভিযান চালিয়ে মেসার্স বিজয়া ভান্ডারকে জরিমানা করে জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

অধিদফতরের নোয়াখালী শাখার সহকারী পরিচালক কাউছার মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলার প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীর দক্ষিণ বাজারের তোতা মিয়ার গলি এলাকায় অভিযান চালানো হয়। এ সময় বিজয়া ভান্ডারের মালিক রাজেশ বনিকের (৩৫) গুদামে ৮৮টি ড্রামে মজুত ১৮ হাজার লিটার সয়াবিন ও পামওয়েল পাওয়া যায়। এসব তেলের আনুমানিক বাজারমূল্য ৩১ লাখ ১৪ হাজার টাকা।

তিনি আরও জানান, ভোজ্যতেল কালোবাজারি, মজুত ও ক্রয় রশিদ সংরক্ষণ না করায় রাজেশ বনিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া তাদেরকে সতর্ক করে দেওয়া হয়েছে। জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে।

এ সময় জেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. শওকত আলী, জেলা কৃষি বিপণন কর্মকর্তা মিজানুর রহমান, জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশের একটি দল এবং বেগমগঞ্জ মডেল থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।