Saturday 24th September 2022

পাবলিক ভয়েস

পৃথিবীর মানুষের জন্য একটি কণ্ঠস্বর

৪ জনের লাশ উদ্ধারঃ শীতলক্ষ্যায় লঞ্চডুবি

মার্চ ২০, ২০২২ by পাবলিক ভয়েস
No Comments

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যায় চর সৈয়দপুর এলাকায় পণ্যবাহী জাহাজের ধাক্কায় যাত্রীবাহী লঞ্চডুবির ঘটনায় চার জনের লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার (২০ মার্চ) দুর্ঘটনার পর লাশগুলো উদ্ধার করা হয়। এর আগে, দুপুরে চর সৈয়দপুরের আলামিন নগর ব্রিজের কাছে এ ঘটনা ঘটে।

মৃত একজনের নাম জয়নাল আবেদিন (৫৫)। তিনি মুন্সীগঞ্জ ইসলামপুর এলাকার বাসিন্দা। তার আত্মীয় জহিরুল ইসলাম মুন্সি জানান, জয়নাল বালু ড্রেজিংয়ের ব্যবসা করতেন। সেই কাজেই নারায়ণগঞ্জ গিয়েছিলেন।

স্থানীয়রা জানান, নারায়ণগঞ্জ থেকে মুন্সীগঞ্জ যাওয়ার পথে ১৫০ যাত্রী ধারণ ক্ষমতাসম্পন্ন লঞ্চটি জাহাজের ধাক্কায় ডুবে যায়। এ সময় লঞ্চের ১৫ থেকে ২০ যাত্রী সাঁতরে তীরে উঠতে সক্ষম হন। লঞ্চটিতে ঠিক কতজন যাত্রী ছিলেন তা তাৎক্ষণিক নিশ্চিত করতে পারেননি কেউ।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন বলেন, এখন পর্যন্ত চার জনের লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকারী দল নিখোঁজদের উদ্ধারে কাজ করেছে।

নারায়ণগঞ্জ নৌ-পুলিশের এসপি মীনা মাহমুদা বলেন, ঘটনাস্থলে উদ্ধারকর্মীরা কাজ করছেন। তবে কত জন যাত্রী নিয়ে লঞ্চ ডুবেছে তা নিশ্চিত করা যাচ্ছে না।

বিআইডব্লিউটিএ’র উপ-পরিচালক (নৌ-নিরাপত্তা বিভাগ) বাবুলাল বৈদ্য জানান, একটি জাহাজের ধাক্কায় লঞ্চটি ডুবে গেছে। এখনও অনেকে নিখোঁজ রয়েছেন। উদ্ধারকারী দল ঘটনাস্থলে কাজ করেছে।

Leave a Reply

Your email address will not be published.