https://public-voice24.com/wp-content/uploads/2022/03/favicon.ico-300x300.png
ঢাকামঙ্গলবার , ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

উত্ত্যক্তের জেরে মাদ্রাসাছাত্রীর আত্মহত্যা

পাবলিক ভয়েস
মার্চ ২১, ২০২২ ৯:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

উত্ত্যক্তের জেরে চুয়াডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে এক মাদ্রাসাছাত্রী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। রবিবার (২০ মার্চ) সন্ধ্যায় চুয়াডাঙ্গা পৌর এলাকার হকপাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গত রাতে চুয়াডাঙ্গা সদর থানায় একটি আত্মহত্যা প্ররোচনা মামলা দায়ের করেছেন মেয়েটির বাবা।

পরিবারের সদস্যরা জানান, রবিবার বিকালে বাড়িতে কেউ না থাকায় গলায় ওড়না দিয়ে ফাঁস দেয় ওই ছাত্রী। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. উৎপলা বিশ্বাস জানান, হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়।

ছাত্রীর বাবা আমিনুল ইসলাম অভিযোগ করেন, ‘শহরের আরামপাড়ার মোবারক হোসেনের ছেলে আবুল কালাম প্রায়ই আমার মেয়েকে উত্ত্যক্ত করতো। শুক্রবার সকালে রেলস্টেশন সংলগ্ন চায়ের দোকান পরিষ্কার করতে যায় আমার মেয়ে। সেখানে মেয়েকে একা পেয়ে কালাম আবারও উত্ত্যক্ত করে। এ সময় আমার মেয়েকে কুপ্রস্তাবও দেয় কালাম। রাজি না হওয়ায় তাকে মারধর করে কালাম। বিষয়টি এলাকার গণ্যমান্য ব্যক্তিদের জানালে তারা সালিশের কথা বলেন। কিন্তু গত দুই দিনেও হয়নি সেই সালিশ।’

চুয়াডাঙ্গা সদর থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, নিহত ছাত্রীর সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। পরে লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় রাতেই ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় একটি আত্মহত্যা প্ররোচনা মামলা দায়ের করেছেন।

ওসি আরো জানান, ঘটনার পর বাড়ি থেকে পালিয়েছে অভিযুক্ত যুবক ও তার পরিবার। তাদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।