Thursday 29th September 2022

পাবলিক ভয়েস

পৃথিবীর মানুষের জন্য একটি কণ্ঠস্বর

বরগুনার পৌরমেয়র পায়রা যাওয়ার পথে গুরুতর আহত

মার্চ ২১, ২০২২ by পাবলিক ভয়েস
No Comments

পটুয়াখালীর কলাপাড়ায় পায়রা ১৩২০ মেগাওয়াট কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন অনুষ্ঠানে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন বরগুনার পৌর মেয়র কামরুল আহসান মহারাজ।

সোমবার (২১ মর্চ) সকাল সাড়ে ৯টার দিকে বরগুনা-পুরাকাটা সড়কের ইটবাড়িয়া মস্তুকটানা এলাকায় তিনি এই দুর্ঘটনার শিকার হন।

আহতাবস্থায় মেয়রকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, এক সাইকেলআরোহীকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পৌর মেয়েরের গাড়িটি উল্টে রাস্তার পাশের খাদে পড়ে যায়।

বরগুনা জেনারেল হাসপাতালের চিকিৎসক নিহার রঞ্জন বৈদ জাগো নিউজকে বলেন, প্রাথমিক চিকিৎসা শেষে মেয়রকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে স্থানান্তর করা হয়েছে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জাগো নিউজকে বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুর্ঘটনার শিকার গাড়িটি উদ্ধার করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, দেশের সর্ববৃহৎ কয়লাভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্র উদ্বোধন করতে পটুয়াখালীর পায়রায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজই উদ্বোধন হবে ১ হাজার ৩২০ মেগাওয়াট পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্র।

Leave a Reply

Your email address will not be published.