https://public-voice24.com/wp-content/uploads/2022/03/favicon.ico-300x300.png
ঢাকারবিবার , ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

ব্যবসায়ীর গুদামে টিসিবির তেল-চিনি-ডাল মিললো

পাবলিক ভয়েস
মার্চ ২১, ২০২২ ৭:২৬ অপরাহ্ণ
Link Copied!

গাজীপুরে ব্যবসায়ীর গুদাম থেকে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) বিপুল পরিমাণ পণ্য উদ্ধার করেছে পুলিশ। এ সময় ব্যবসায়ী মো. শাহীনকে (৩৩) গ্রেফতার করা হয়।

সোমবার (২১ মার্চ) বিকেলে গাছা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাসির-উজ-জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রোববার রাতে জাতীয় জরুরি সেবা ৯৯৯ থেকে ফোন পেয়ে গাছা থানার বোর্ড বাজারে মেসার্স মা স্টোরের মালিক শাহীনের ভাড়া গুদামে গিয়ে টিসিবির পণ্য দেখতে পাই। এ সময় ওই গুদাম থেকে দুই লিটার বোতলের ৪৬ বোতল সয়াবিন তেল, ৮৬ কেজি চিনি, ৮২ কেজি মসুর ডাল উদ্ধার করা।

এসআই আরও বলেন, আটক শাহীন জানান জাহাঙ্গীর আলম ও রফিক নামে দুই ব্যক্তি এসব পণ্য তার কাছে বিক্রি করেছেন। তার কাছ থেকে দুই লিটারের প্রতি বোতল সয়াবিন তেল ৩০০ টাকা করে (প্রতি লিটার ১৫০ টাকা দরে), ৬০ টাকা কেজি দরে চিনি ও ৭০ টাকা কেজি দরে মসুর ডাল বিক্রি করা হয়েছে। আরও কয়েকজন ব্যবসায়ীর কাছেও এসব পণ্য বিক্রি করা হয়।

এ বিষয়ে গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইসমাইল হোসেন বলেন, আমরা টিসিবির বেশ কিছু পণ্য উদ্ধার করেছি। এ সময় একজন ব্যবসায়ীকেও আটক করেছি। এ ঘটনায় এসআই নাসির-উজ-জামান বাদী হয়ে থানায় মামলা করেছে। সাত দিনের রিমান্ডের আবেদন জানিয়ে শাহীনকে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবুল কালাম বলেন, টিসিবির পণ্য ডিলারের মাধ্যমে বিক্রি করা হয়। তবে এর তদারকির মূল দায়িত্ব ওয়ার্ড কাউন্সিলরের। কোনো পণ্য অবিক্রীত থাকলে তা কাউন্সিলের নেতৃত্বে ট্যাগ কমিটি সিদ্ধান্ত নেবে।