Tuesday 27th September 2022

পাবলিক ভয়েস

পৃথিবীর মানুষের জন্য একটি কণ্ঠস্বর

মাকে সংঘবদ্ধ ধর্ষণ সন্তানের সামনেঃ গ্রেফতার তান্ত্রিক

মার্চ ২১, ২০২২ by পাবলিক ভয়েস
No Comments

ঠাকুরগাঁও সদর রুহিয়াতে সন্তানের সামনে নারীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুর ১২টার দিকে বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চিত্ত রঞ্জণ রায়।

ওসি বলেন, ঘটনার পর থেকে পলাতক আছে মামলার আসামিরা। পুলিশ বিভিন্ন সময় অভিযান চালিয়েছে। এরই মধ্যে রোববার রাত ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে ঢোলারহাট এলাকা থেকে মামলার অন্যতম আসামি কথিত তান্ত্রিক প্রকাশ বর্মনকে (ঝোল) গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, ৩ মার্চ ঢোলারহাটের একটি সনাতন ধর্মীয় অনুষ্ঠান থেকে নানা রকম প্রলোভন দেখিয়ে কৌশলে তিন বছরের সন্তানসহ ভুক্তভোগী নারীকে রেল ক্রসিংয়ের কোয়ার্টারে নিয়ে যান ‘তান্ত্রিক’ প্রকাশ ঝোল। সেখানে তাকে পূর্বপরিকল্পিতভাবে রাতভর সংঘবদ্ধ ধর্ষণ করেন অভিযুক্তরা। এরপর ঘটনাটি ধামাচাপা দিতে টাকা দিতে চান তারা।

এক পর্যায়ে মামলা করতে চাওয়ায় নানা রকম ভয়ভীতি দেখানো হয় ভুক্তভোগীকে। ভয়ে কিছুদিন আত্মগোপনে ছিলেন ওই নারী। পরে ভুক্তভোগী নারী বাদী হয়ে ঠাকুরগাঁও নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. গোলাম ফারুকের আদালতে মামলা করেন।

মামলার প্রধান আসামি করা হয় রেলের গেটকিপার শামিম ইসলামকে। অন্যান্য আসামিরা হলেন- মো. মেজর, মো. এনামুল হক, উজ্জ্বল দাস ও কথিত তান্ত্রিক প্রকাশ ঝোল।

ওসি চিত্ত রঞ্জণ রায় বলেন, শিগগিরই বাকি আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published.