https://public-voice24.com/wp-content/uploads/2022/03/favicon.ico-300x300.png
ঢাকাবৃহস্পতিবার , ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

মরিয়ম নওয়াজঃ ইমরানের ‘তুরুপের তাস’ মন্তব্য একটি ফাঁকা বুলি

পাবলিক ভয়েস
মার্চ ২৬, ২০২২ ৩:৪৬ অপরাহ্ণ
Link Copied!

বিরোধীদের অনাস্থা প্রস্তাব মোকাবিলায় তুরুপের তাস থাকার যে দাবি পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান করেছেন তা প্রত্যাখ্যান করেছেন মরিয়ম নওয়াজ। পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজ (পিএমএল-এন) দলের এই ভাইস প্রেসিডেন্ট প্রধানমন্ত্রীকে ‘আত্মসম্মান’ দেখিয়ে পদত্যাগের পরামর্শ দিয়েছেন।

শুক্রবার লাহোরে দলীয় কর্মীদের উদ্দেশে বক্তব্য রাখেন সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের কন্যা মরিয়ম নওয়াজ। তিনি বলেন, ‘আজ ইমরান খান সাহায্যের জন্য মরিয়া হয়ে উঠেছেন। কিন্তু জনগণের সহায়তা নয় তিনি অন্য কাউকে সামনে এগিয়ে আসতে বলছেন আর তার সরকার রক্ষায় সহায়তা চাইছেন। কিন্তু তাকে বলে দিতে চাই… এখন তাকে উদ্ধারে কেউ আসবে না।’

প্রধানমন্ত্রীকে তুরুপের তাস থাকা নিয়ে ফাঁকা বুলি ছাড়া বন্ধ করার পরামর্শ দিয়ে মরিয়ম বলেন, ‘ইমরানের কাছে কোনও তুরুপের তাস নেই, তার সরকারের দিন ঘনিয়ে এসেছে আর তা দেয়ালে লেখা হয়ে গেছে’।

প্রধানমন্ত্রী নিজ দলের সদস্যদের হুমকি দিচ্ছে দাবি করে মরিয়ম বলেন, ‘ইমরান ক্ষমতায় রয়েছেন তারপরও ২৪ জনের বেশি এমএনএ তাকে ছেড়ে গেছেন। অন্যদিকে গত সাড়ে তিন বছর ধরে বিরোধী দলে থেকে পিটিআই শাসনের রাজনৈতিক শিকার হওয়ার পরও নওয়াজ শরিফকে একজন আইনপ্রণেতাও ছেড়ে যাননি।’

মরিয়ম নওয়াজ বলেন তিনি কোনও মনোনীত প্রধানমন্ত্রীর পক্ষে থাকবেন না। তবে ইমরান খানের বিরুদ্ধে বিরোধীদের সম্মিলিত আন্দোলনে রাজপথে থাকার ঘোষণা দেন তিনি।