https://public-voice24.com/wp-content/uploads/2022/03/favicon.ico-300x300.png
ঢাকাবৃহস্পতিবার , ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শাহজাহানপুরে জোড়া খুনে একজন গ্রেফতার

পাবলিক ভয়েস
মার্চ ২৭, ২০২২ ৭:৩৪ অপরাহ্ণ
Link Copied!

রাজধানীর শাহজাহানপুরে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু (৫০) ও কলেজ শিক্ষার্থী সামিয়া আফনান প্রীতি (২২) হত্যায় এক অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (২৭ মার্চ) সকালে ঢাকা মহানগর পুলিশের জনসংযোগ ও গণমাধ্যমের উপপুলিশ কমিশনার ফারুক হোসেন এই তথ্য জানান।

তবে গ্রেফতার ব্যক্তি সম্পর্কে বিস্তারিত জানানো হয়নি। তিনি বলেন, এ মামলার সর্বশেষ আপডেট নিয়ে রবিবার (২৭ মার্চ) দুপুরে বিস্তারিত ব্রিফিং করা হবে। অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) একেএম হাফিজ আক্তার এবিষয়ে ব্রিফ করবেন।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২৪ মার্চ) রাতে শাহজাহানপুর রেলগেটের পাশে জ্যামে আটকে থাকা প্রাইভেটকারে মতিঝিল আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপুকে বেশ কয়েক রাউন্ড গুলি করে এক দুর্বৃত্ত। এতে টিপু ও তার গাড়িচালক মুন্না গুলিবিদ্ধ হন। এ সময় পাশে রিকশায় বসে থাকা বদরুন্নেসা মহিলা কলেজের শিক্ষার্থী সামিয়া আফনান প্রীতির গায়েও গুলি লাগে। পরবর্তী সময়ে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা টিপু ও প্রীতিকে মৃত ঘোষণা করেন। গাড়িচালক মুন্না চিকিৎসাধীন।

পরে শাজাহানপুর থানায় জাহিদুল ইসলাম টিপু হত্যাকাণ্ডের ঘটনায় তার স্ত্রী ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১০, ১১, ১২ নম্বর ওয়ার্ড নারী কাউন্সিলর ফারহানা ইসলাম ডলি হত্যা মামলা দায়ের করেন।