Saturday 24th September 2022

পাবলিক ভয়েস

পৃথিবীর মানুষের জন্য একটি কণ্ঠস্বর

রাজশাহী মেডিক্যালে দুই দিনে ৭ জনের মৃত্যু করোনা ইউনিটে

মার্চ ৩০, ২০২২ by পাবলিক ভয়েস
No Comments

রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় তিন জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনায় রাজশাহীর একজন এবং উপসর্গ নিয়ে রাজশাহী ও নওগাঁর একজন করে মারা গেছেন। এর আগের ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে চিকিৎসাধীন চার জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে টানা দুই দিনে সাত জনের মৃত্যু হলো।

হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনায় একজন রোগী গেছেন। এছাড়া করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে আরও দুই জনের মৃত্যু হয়েছে। হাসপাতালের আইসিইউতে মারা গেছেন একজন। এছাড়া দুই জন মারা গেছেন ৩০ নম্বর ওয়ার্ডে।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা ইউনিটে নতুন রোগী ভর্তি হয়নি। তবে এই একদিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন একজন। ৩৪ শয্যার করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ছয় জন। একদিন আগেও এই সংখ্যা ছিল ১০। বর্তমানে হাসপাতালে করোনা নিয়ে কোনও রোগী ভর্তি নেই। তবে সন্দেহভাজন করোনা রোগী রয়েছেন পাঁচ জন। আরও একজন ভর্তি রয়েছেন করোনা পরবর্তী শারীরিক জটিলতা নিয়ে।

এদিকে মঙ্গলবার রাজশাহী মেডিক্যাল কলেজের আরটিপিসিআর ল্যাবে রাজশাহীর ৪৪ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে কারও করোনা শনাক্ত হয়নি।

Leave a Reply

Your email address will not be published.