Thursday 29th September 2022

পাবলিক ভয়েস

পৃথিবীর মানুষের জন্য একটি কণ্ঠস্বর

বিয়ের কথা বলে তরুণীকে ধর্ষণ

মার্চ ৩১, ২০২২ by পাবলিক ভয়েস
No Comments

দিনাজপুরের বিরল উপজেলায় বিয়ের কথা বলে তরুণীকে ধর্ষণের অভিযোগে রাহমাতুর রাফসান অর্নব নামে এক রেস্টুরেন্ট মালিককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৩০ মার্চ) রাতে উপজেলার পাহাড়পুর এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুরে এ ঘটনায় কোতোয়ালি থানায় মামলা করেছেন ভুক্তভোগী।

গ্রেফতারকৃত রাফসান (২৪) সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার জাহিদুল ইসলামের ছেলে। শহরের গণেশতলা এলাকার লেগেসি রেস্টুরেন্টের মালিক রাফসান পাহাড়পুর ষষ্টীতলা এলাকায় ভাড়া বাসায় থাকতো।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা গেছে, রেস্টুরেন্টে খেতে গেলে ওই তরুণীর মোবাইল নম্বর নেয় রাফসান। পরে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে বিয়ের কথা বলে তরুণীকে ঢাকাসহ বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার ধর্ষণ করা হয়।

বুধবার রাতে তরুণীকে বিরল উপজেলায় বেড়াতে নিয়ে যায়। রাত সাড়ে ৮টার পাহাড়পুরের এক বাসায় নিয়ে ধর্ষণ করে। এ সময় তরুণীর চিৎকারে বাড়ির মালিক ও ভাড়াটিয়ারা এসে তাকে আটক করে পুলিশে খবর দেয়। রাতেই পুলিশ তাকে গ্রেফতার করে। বৃহস্পতিবার দুপুরে কোতোয়ালি থানায় ধর্ষণ মামলা করেন ভুক্তভোগী।

দিনাজপুর কোতোয়ালি থানার ওসি মোজাফফর হোসেন বলেন, ‘সাত দিনের রিমান্ড চেয়ে আসামিকে আদালতে পাঠানো হয়েছিল। আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। শুক্রবার ওই তরুণীর ডাক্তারি পরীক্ষা করা হবে।’

Leave a Reply

Your email address will not be published.