Thursday 6th October 2022

পাবলিক ভয়েস

পৃথিবীর মানুষের জন্য একটি কণ্ঠস্বর

অটোরিকশা-পিকআপভ্যান সংঘর্ষে ২ জন নিহত

এপ্রিল ১, ২০২২ by পাবলিক ভয়েস
No Comments

টাঙ্গাইলের কালিহাতীতে পিকআপভ্যান ও অটোরিকশার সংঘর্ষে চালকসহ দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচ জন। শুক্রবার (১ এপ্রিল) সকালে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের কালিহাতী আরএস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন কালিহাতী পৌরসভার উত্তর বেতডোবা গ্রামের আজান আলীর ছেলে অটোরিকশা চালক রমজান আলী (৫৫) ও একই উপজেলার বীরবাসিন্দা গ্রামের রীনা (৩০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঘাটাইল উপজেলার হামিদপুর থেকে অটোরিকশাটি যাত্রী নিয়ে কালিহাতী বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিল। এ সময় অটোরিকশাটি কালিহাতী আরএস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের  সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় অটোরিকশা চালকসহ ঘটনাস্থলেই দুই জন নিহত হন। এ সময় আরও পাঁচ জন আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, পিকআপ ও অটোরিকশাটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনার পরপরই পিকআপভ্যান চালক পালিয়ে যায়। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.