Saturday 24th September 2022

পাবলিক ভয়েস

পৃথিবীর মানুষের জন্য একটি কণ্ঠস্বর

গাছে বাঁধা ব্যবসায়ীর লাশ মিললো নিজ বাড়ির আঙিনায়

এপ্রিল ২, ২০২২ by পাবলিক ভয়েস
No Comments

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় গাছে বাঁধা অবস্থায় ব্যবসায়ী আব্দুল মতিন খানের (৬৮) লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নের পার্শ্বিপাড়া গ্রামের নিজ বাড়ির পুকুরপাড়ে গাছে বাঁধা অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

আব্দুল মতিন সদর ইউনিয়নের পার্শ্বিপাড়া গ্রামের মৃত মনু খানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে রাজনগর সদর ইউনিয়নের পার্শ্বিপাড়া গ্রামের মনু খানের বাড়ির পুকুরের পশ্চিম-উত্তর কোণে একটি মরদেহ গাছে বাঁধা দেখতে পেয়ে কয়েকজন এগিয়ে যান। সেখানে তারা লাইলনের রশি দিয়ে ছোট একটি গাছের সঙ্গে নিহতের গলা বাঁধা দেখতে পান। মরদেহের হাঁটু গাড়া ও বাঁ হাত গাছের সঙ্গে জড়িয়ে রাখা অবস্থায় ছিল। পাশেই তার পায়ের জুতা, ব্যবহৃত ব্যাগ, মোবাইল ফোন ও মাস্ক পড়ে থাকতে দেখা যায়। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এদিকে, খবর পেয়ে সিআইডি ও পিবিআই ঘটনাস্থলে মরদেহের পাশ থেকে আলামত সংগ্রহ করেছে।

নিহতের ভাই মুজিবুর রহমান খান জানান, শুক্রবার সন্ধ্যার দিকে আব্দুল মতিন মোবাইল ফোনে করে রাজনগর বাজারের কৃষি ব্যাংক সংলগ্ন বাসায় তাকে দেখা করতে বলেন। সেখানে গেলে ঘরভাড়ার টাকা দিতে চাইলে মুজিবুর রহমান খান তা না নিয়ে তাকে বাড়িতে যেতে অনুরোধ করেন। কিন্তু আব্দুল মতিন তাতে রাজি না হয়ে রাতে সিলেটের বাসায় চলে যাবেন বলে জানান। পরদিন সকালে তিনি জানতে পারেন বাড়ির পাশে তার ভাইয়ের মরদেহ পুকুর পাড়ে গাছে বাঁধা অবস্থায় পাওয়া গেছে।

এ ব্যাপারে রাজনগর থানার ওসি (তদন্ত) ফরিদ উদ্দিন বলেন, ‘ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্তের পর জানা যাবে। তদন্ত চলছে, দ্রুত রহস্য উদঘাটন হবে।’

Leave a Reply

Your email address will not be published.