Saturday 24th September 2022

পাবলিক ভয়েস

পৃথিবীর মানুষের জন্য একটি কণ্ঠস্বর

পুলিশের ওপর হামলার ঘটনায় ১৫ জন গ্রেফতার

এপ্রিল ২, ২০২২ by পাবলিক ভয়েস
No Comments

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় পুলিশের ওপর মাদক ব্যবসায়ীদের হামলার ঘটনায় সাঁড়াশি অভিযানে ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (১ এপ্রিল) রাত সাড়ে ১১টায় তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী আশরাফ।

গ্রেফতারকৃতরা হলেন—সন্তোষ চাষা (৪৫), কার্তিক চন্দ্ৰ বাকতি (৫১), মনজু চাষা (৪০), সংকীর্তন চাষা (৪৮), শংকু চাষা (১৯), নারদ বাড়াইক (৪৫), জগদীশ বাকতী (৪০), রাজীব কায়স্থ (৩১), দীপক মাল (৪০), দীনার বারেক (৪৫), আপন সাওতাল (৪৫), অনিল মুড়া (৩৭), অর্জুন কালিন্দি (৩৮), সাহেদ মিয়া (২৭) ও সুবল সাওতাল (৫০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানার এসআই তরিকুল ইসলামসহ একদল পুলিশ মাদক ব্যবসায়ীদের ধরার জন্য দেউন্দি চা বাগানে অভিযান পরিচালনা করেন। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর হামলা চালায়। এতে এসআই তরিকুল ইসলাম ও কনস্টেবল জুয়েল মিয়াসহ ৫ পুলিশ আহত হন। গুরুতর আহত অবস্থায় তাদের হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে কনস্টেবল জুয়েল মিয়াকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনার পরপরই মাদক ব্যবসায়ীদের ধরতে পুলিশের একাধিক টিম দেউন্দি চা বাগানসহ আশপাশের এলাকায় সাঁড়াশি অভিযান পরিচালনা করে।

বৃহস্পতিবার রাত ও শুক্রবার দিনব্যাপী অভিযানে হামলার ঘটনায় সম্পৃক্ত ১৫ জনকে গ্রেফতার করা হয়। শুক্রবার এ ঘটনায় চুনারুঘাট থানার এসআই তরিকুল ইসলাম বাদী হয়ে ২৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ২০০ জনকে আসামি করে থানায় মামলা করেন। পরে এ মামলায় ১৫ জনকে গ্রেফতার দেখানো হয়।

ওসি মোহাম্মদ আলী আশরাফ বলেন, পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা করা হয়েছে। ইতোমধ্যে ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.