Thursday 6th October 2022

পাবলিক ভয়েস

পৃথিবীর মানুষের জন্য একটি কণ্ঠস্বর

মুদি দোকানিকে পিটিয়ে হত্যা বকেয়া টাকা চাওয়ায়

এপ্রিল ২, ২০২২ by পাবলিক ভয়েস
No Comments

পটুয়াখালীতে দোকানের বকেয়া টাকা চাওয়ায় ইসমাইল হাওলাদার নামের এক মুদি ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার  অভিযোগ পাওয়া গেছে। এ সময় তার দোকানেও ভাঙচুর চালানো হয়। এ ঘটনায় জড়িত থাকার দায়ে দুই জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১ এপ্রিল)  রাতে গলাচিপা উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের মাটিভাঙা গ্রামে এ ঘটনা ঘটে।

হত্যাকাণ্ডের শিকার ইসমাইল রতনদী তালতলী ইউনিয়নের মাটিভাঙা গ্রামের সেকান্দার হাওলাদারের ছেলে। আটক ব্যক্তিরা একই এলাকার নুরমোহাম্মদ হাওলাদার ও বাহা উদ্দিন হাওলাদার।

পুলিশ ও স্থানীয়রা জানান,  ইসমাইল হাওলাদারের মুদির দোকান থেকে বাকিতে মালামাল নেন ওই এলাকার বাসিন্দা রফিক মোল্লা। শুক্রবার সকালে ইসমাইল হাওলাদার বকেয়া পাওনা টাকা চাইতে গেলে রফিক মোল্লার সঙ্গে বাদানুবাদ হয়। এ ঘটনাকে কেন্দ্র করে রাতে রফিক মোল্লা ও তার আত্মীয় স্বজনরাসহ ১০-১২ জন লোক ইসমাইল হাওলাদার দোকানে হামলা চালায়। এসময় ইসমাইল হাওলাদারকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। পরে স্থানীয়রা ইসমাইলকে উদ্ধার করে গলাচিপা হাসপাতালে নিয়ে যায়। সেখানে রাত সোয়া ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গলাচিপা থানার ওসি শওকত আনোয়ার ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার দায়ে দুই জনকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। রফিক মোল্লাসহ বাকিদের আটকের চেষ্টা অব্যাহত আছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.