Tuesday 27th September 2022

পাবলিক ভয়েস

পৃথিবীর মানুষের জন্য একটি কণ্ঠস্বর

সারাবিশ্বে রমজানে দাম কমে, বাংলাদেশে কেন বাড়ে?

এপ্রিল ২, ২০২২ by পাবলিক ভয়েস
No Comments

সারা মুসলিম বিশ্বে  রমজান উপলক্ষে বিশেষ ছাড় দিয়ে দ্রব্যমূল্য কমানো হয়। দুঃখজনকভাবে বাংলাদেশে পবিত্র রমযান মাসে অস্বাভাবিক হারে দ্রব্যমূল্য বৃদ্ধি করা হয়। এই দ্রব্যমূল্য বৃদ্ধিতে একটি অসাধু ব্যবসায়ীক ও রাজনৈতিক সিন্ডিকেট কাজ করে । দ্রব্যমূল্য বৃদ্ধিতে জড়িত সিন্ডিকেটের মূল উৎপাটন করে কঠোর শাস্তির আওতায় আনাতে হবে। শনিবার (২ মার্চ)  জাতীয় প্রেস ক্লাবের সামনে রমজানের পবিত্রতা রক্ষা ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধের দাবিতে জাতীয় সংহতি মঞ্চ ও বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধনে এ আহবান জানানো হয়।

জাতীয় সংহতি মঞ্চের প্রধান সমন্বয়কারী ও বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির নির্বাহী সভাপতি মাওলানা একেএম আশরাফুল হক বলেন, রমজান একটি পবিত্র মাস। এই মাস মানুষকে অন্যায় ও অপরাধ মুক্ত করে। একটি সুস্থ ও সুশৃঙ্খল জীবনাভ্যাসে নিয়ে আসে। ফলে মানুষের মধ্যে অপরাধ প্রবণতা কমে।  যা নিরাপদ ও সভ্য সমাজ- রাষ্ট্র প্রতিষ্ঠায় অন্যতম সহায়ক।

মুফতি মুজিবুর রহমানের সভাপতিত্বে  মানববন্ধনে এসময় আরও বক্তব্য রাখেন জাতীয় সংহতি মঞ্চের সদস্য সচিব প্রফেসর সিদ্দিকুর রহমান, চাষী মামুন, মাওলানা মুমিনুল ইসলাম, তালুকদার মকবুল হোসেন ও আরিফুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.