Thursday 29th September 2022

পাবলিক ভয়েস

পৃথিবীর মানুষের জন্য একটি কণ্ঠস্বর

শাকিব খান ভোটাধিকার ফিরে পাচ্ছেন

এপ্রিল ৪, ২০২২ by পাবলিক ভয়েস
No Comments

অবশেষে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির ভোটাধিকার ফিরে পাচ্ছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক-প্রযোজক শাকিব খান। আগামী ৬ এপ্রিল চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ হবে। সেই তালিকায় তার নাম থাকছে বলে জানিয়েছে সমিতি।

সংগঠনটির নির্বাচন আগামী ২১ মে। এ কারণে গত ২৪ মার্চ ভোটার তালিকার হালনাগাদ কপি প্রকাশ হয়। সেখানেই বাদ দেওয়া হয়েছিল ঢাকাই ছবির এ তারকাকে।

টিআইএন সার্টিফিকেটসহ কিছু কাগজপত্র জমা না দেওয়ায় শাকিব খানের নাম প্রাথমিক ভোটার তালিকা থেকে বাদ দিয়েছিল প্রযোজক সমিতি।

ভোটাধিকার ফিরে পেতে এর পরপরই প্রয়োজনীয় কাগজপত্রসহ তিনি আপিল করেছেন বলে জানান বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির অফিস সচিব সৌমেন রায় বাবু।

এদিকে, বিষয়টি নিয়ে প্রযোজক নেতা খোরশেদ আলম খসরুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আজ (৪ এপ্রিল) বিকালে সিদ্ধান্তটি জানা যাবে।’

তবে খোঁজ নিয়ে জানা যায়, শাকিবের আপিলের প্রেক্ষিতে ইতোমধ্যে একবার শুনানি হয়েছে। সেখানে মৌখিকভাবে নায়কের পক্ষে সিদ্ধান্ত এসেছে। আগামী ৬ এপ্রিল সে অনুযায়ী চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ হবে।

প্রসঙ্গত, গত বছরের মার্চ থেকে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি নেতৃত্বশূন্য। যা দেখভাল করছে প্রশাসক। প্রযোজকের হাতে দায়িত্ব বুঝিয়ে দিতে নতুন নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়। যা আগামী ২১ মে এফডিসিতে অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published.