Sunday 2nd October 2022

পাবলিক ভয়েস

পৃথিবীর মানুষের জন্য একটি কণ্ঠস্বর

মোবাইলে কথা বলায় স্ত্রীকে হত্যা

এপ্রিল ৫, ২০২২ by পাবলিক ভয়েস
No Comments

মাদারীপুরের শিবচর উপজেলায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে কাঁচির আঘাতে হত্যার অভিযোগে রাজ্জাক তালুকদার নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। মঙ্গলবার (৫ এপ্রিল) সকাল ৭টায় তাকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় রাজ্জাক তালুকদার ব্যাটারিচালিত ইজিবাইক চালানো শেষে বাড়িতে আসেন। এ সময় তার স্ত্রী আয়শা বেগম (৩০) ঘরের মধ্যে মোবাইল ফোনে একজনের সঙ্গে কথা বলছিলেন। কার সঙ্গে কথা বলছেন জানতে চান রাজ্জাক। এ নিয়ে দুই জনের মধ্যে বাগবিতণ্ডা হয়।

এক পর্যায়ে আয়শার হাতে থাকা মোবাইল ফোনটি কেড়ে নেন। ফোনটি নেওয়ার চেষ্টা করলে ক্ষিপ্ত হয়ে ঘরে থাকা কাঁচি দিয়ে তার বুকের নিচে, বাম পাশে, ডান চোখের নিচে, নাকের পাশে আঘাত করেন রাজ্জাক। এ সময় আয়শার চিৎকারে বাড়ির অন্যরা ছুটে আসেন। রক্তাক্ত অবস্থায় রাজ্জাকের ইজিবাইকে তুলে চিকিৎসার জন্য শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আয়শাকে মৃত ঘোষণা করেন। এরপর লাশ হাসপাতালে রেখে পালিয়ে যান রাজ্জাক। মঙ্গলবার সকালে তাকে আটক করে শিবচর থানা পুলিশ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কতর্ব্যরত চিকিৎসক তরিকুল ইসলাম বলেন, ‌আমি রাত ৯টার দিকে ডিউটিতে আসি।আয়শাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে দুটি ছুরি জাতীয় অস্ত্রের আঘাতের চিহ্ন দেখা গেছে।’

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন জানান, মূলত পারিবারিক কলহের কারণে এই ঘটনা ঘটেছে। রাজ্জাককে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত কেচি উদ্ধার করেছি। আসামিকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আনিসুর রহমান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাজ্জাক বলেছেন,  স্ত্রীকে বিভিন্ন কারণে সন্দেহ করতেন। বিষয়টি এখনও যাচাই করা হয়নি। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published.