Saturday 24th September 2022

পাবলিক ভয়েস

পৃথিবীর মানুষের জন্য একটি কণ্ঠস্বর

সাবার হাত ধরে জনসম্মুখে হৃতিক

এপ্রিল ৬, ২০২২ by পাবলিক ভয়েস
No Comments

অনেকদিন ধরেই গুঞ্জন, প্রেম করছেন বলিউড সুপারস্টার হৃতিক রোশন। প্রেমিকা উঠতি মডেল সাবা আজাদ। এবার যেন সেই উড়ো কথাকেই স্বীকৃতি দিলেন তারা। প্রকাশ্যে হাত ধরে ঘুরে বেড়ালেন। গণমাধ্যমকে দেখে যেন আরেকটু শক্ত করেই ধরেলেন সাবার হাত। 

সুজানে খানের সঙ্গে ডিভোর্সের পর থেকে হৃতিকের জীবনে কোনও নারীর উপস্থিতি এভাবে চোখে পড়েনি। তবে গত কয়েকমাসে পালটে গেছে চিত্র। আজকাল হামেশাই সাবার সঙ্গে সময় কাটাচ্ছেন হৃতিক। অভিনেতার পরিবারের সঙ্গে সাবার ঘনিষ্ঠতাও সবার নজরে।

চলতি বছরের শুরুতে মুম্বাইয়ের এক রেস্তোরাঁয় সাবার সঙ্গে নৈশভোজে লেন্সবন্দি হয়েছিলেন ‘কৃশ’ তারকা। তারপর থেকেই এই জুটির প্রেম নিয়ে চর্চা অগুনতি।

মঙ্গলবার (৫ এপ্রিল) ফের একবার মুম্বাই এয়ারপোর্টে ঘনিষ্ঠ অবস্থায় লেন্সবন্দি হলেন দুজনে। হাতে হাত ধরে এয়ারপোর্টে হাঁটলেন তারা। তোয়াক্কা করলেন না সংবাদমাধ্যমের ক্যামেরা। যেন মনে হলে গণমাধ্যমের সামনে হাত ধরে হেঁটে কিছু একটা বলার পরিকল্পনাই ছিল তাদের।

বিমানবন্দরে ব্লু ডেনিম আর সাদা টি-শার্টে ছিলেন হৃতিক। সঙ্গে মাথায় টুপি, চোখে রোদচশমা। অন্যদিকে, সাবার দেখা মিললো, ধূসর রঙা ঢিলেঢালা প্যান্ট ও বিকিনি টপে।

ভিডিওটিতে এসেছে নেটিজেনদের নানারকমের মন্তব্য। একজন লেখেন, ‘চর্চার আর কী আছে, বোঝাই যাচ্ছে ওরা প্রেম করছে’। আবার কেউ দুজনের বয়সের ফারাক নিয়ে কটাক্ষ করেন। একজন লেখেন, ‘‘ছোট বাচ্চার সঙ্গে ‘আঙ্কেল’ হৃতিক প্রেম করছে। চিন্তা করো না, এও খুব দ্রুত তোমাকে ছেড়ে পালাবে।’’

প্রসঙ্গত, হৃতিক-সাবার বয়সের ফারাক ১৭ বছর। জেনে রাখা ভালো, সুজান খান ও হৃতিক তাদের দাম্পত্য অধ্যায় শেষ করেন ২০১৪। দীর্ঘ ১৪ বছরের সংসার ইতি টানলেও তাদের সম্পর্কটা বেশ ভালোই আছে। বিশেষ করে তাদের দুই পুত্র রেহান ও রিদানকে নিয়ে প্রায়ই ঘুরতে দেখা যেত সুজানে ও হৃতিককে। এরমধ্যে অন্য কোনও মেয়ের সঙ্গেও ঘনিষ্ঠ হননি অভিনেতা। তাই অনেকেরই ধারণা ছিল, আবারও হয়তো এক ঘরে ফিরবেন তারা।

অন্যদিকে, অভিনেতা নাসিরুদ্দিন শাহর পুত্র ইমাদের সঙ্গে দীর্ঘ সময় একসঙ্গে ছিলেন সাবা। ২০১৩ সাল থেকে তারা একই বাসায় বসবাস করছিলেন। ২০২০ সালে সেই সম্পর্কে ইতি টানেন সাবা-ইমাদ।

সাবা আজাদের আসল নাম সাবা সিং গ্রেওয়াল। ২০০৮ সালে বলিউডের সিনেমা ‘দিল কবাডি’ দিয়ে অভিষেক। অভিনয় করেছেন ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’,‘ফিলস লাইক ইশক’র মতো ছবিতে।

Leave a Reply

Your email address will not be published.