Sunday 2nd October 2022

পাবলিক ভয়েস

পৃথিবীর মানুষের জন্য একটি কণ্ঠস্বর

স্ত্রীর শ্লীলতাহানির চেষ্টা, জিএমকে স্বামীর ছুরিকাঘাত

এপ্রিল ৬, ২০২২ by পাবলিক ভয়েস
No Comments

সাভারের আশুলিয়ায় শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে একটি কারখানার জেনারেল ম্যানেজারকে (জিএম) ছুরিকাঘাত করেছেন এক নারী পোশাক শ্রমিকের স্বামী। মঙ্গলবার (৫ এপ্রিল) রাতে নরশিংহপুর এলাকার আদিয়াত অ্যাপ্যারেলস লিমিটেড কারখানায় এই ঘটনা ঘটে।

গুরুতর আহতাবস্থায় জিএম এম কে আজাদকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই নারী ও তার স্বামীকে থানায় নিয়ে গেছে পুলিশ। দুই জনই একই কারখানার শ্রমিক।

কারখানার শ্রমিকরা জানান, মঙ্গলবার রাতে কারখানায় কাজ করার সময় দ্বিতীয় তলায় পরিদর্শনে গিয়ে এক নারী শ্রমিকের শরীরের হাত দেন এম কে আজাদ। ওই নারীর বিষয়টি টের পেয়ে পাশে থাকা ছুরি দিয়ে আজাদকে আঘাত করেন। আহত অবস্থায় উদ্ধার করে তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিক্যালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে কারখানার মালিক তামিম মাহমুদ বলেন, ‘ঘটনার সময় কারখানায় ছিলাম না। পরে শুনেছি। এটা কারখানার নিজস্ব বিষয়। সমাধানে বসেছি। আশা করছি সমাধান হয়ে যাবে।’

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিদুল আলম বলেন, ওই নারী ও তার স্বামীকে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.