Thursday 29th September 2022

পাবলিক ভয়েস

পৃথিবীর মানুষের জন্য একটি কণ্ঠস্বর

ব্যবসায়ীকে ডেকে এনে কুপিয়ে হত্যা, ২ জন গ্রেফতার

এপ্রিল ৭, ২০২২ by পাবলিক ভয়েস
No Comments

নারায়ণগঞ্জের ফতুল্লায় শামীম (৩০) নামে এক ব্যবসায়ীকে ডেকে এনে পিটিয়ে ও কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৬ এপ্রিল) দুপুরে ইসদাইর আদর্শ এলাকায় একটি ভাঙড়ির দোকানের ভেতরে এ ঘটনা ঘটে। ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।

নিহত শামীম মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানার পাড়াগাঁও গ্রামের আলমগীর হোসেনের ছেলে। তিনি স্ত্রী ও দুই সন্তান নিয়ে ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকার একটি বাড়িতে ভাড়া থেকে গ্যাস সিলিন্ডারের ব্যবসা করতেন।

গ্রেফতার ব্যক্তিরা হলেন– ওয়াসিম ও আলী।

প্রত্যক্ষদর্শী চা দোকানদার জামাল জানান, একটি পত্রিকায় মাদক নিয়ে সংবাদ প্রকাশ হওয়ায় শামীমকে দোষারোপ করে রাজ্জাক। একপর্যায়ে তাদের মধ্যে বাকবিতন্ডার ঘটনা ঘটে। এ সময় রাজ্জাকের নেতৃত্বে জসিম, জাকির, আলম, মহসিন, আলী ওরফে পাঠা আলী, শান্ত, রায়হান ও রাজ্জাকের ছেলে ওয়াসিমসহ আনুমানিক ১৪-১৫ জন মিলে শামীমকে ভাঙড়ির দোকানে ঢুকিয়ে শার্টার লাগিয়ে দেয়। পরে রাজ্জাকের নেতৃত্বে শামীমকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়।

নিহত শামীমের স্ত্রী সুরমী বলেন, ‘দুপুর সাড়ে ১২টায় একজন ফোন করে জানান, “তোমার স্বামীকে রাজ্জাকের ভাঙড়ির দোকানে রাজ্জাকসহ কয়েকজন মিলে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে।” খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে লাশ শনাক্ত করেছি।’

ফতুল্লা মডেল থানার ওসি জানান, শামীম হত্যাকাণ্ডে জড়িত বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ একশ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.